বন্দুক হাতে জওয়ান, আচমকাই সামনে এল এক বিষাক্ত সাপ! তারপরের ঘটনা শিউরে ওঠার মতো! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ ভারতীয় সেনা জওয়ানদের ভূমিকা আমাদের জীবনে যে কতটা গুরুত্বপূর্ণ তা সকলেরই জানা। মাইনাস ডিগ্রিতে হাড়কাঁপানো শীতের মধ্যে হোক কিংবা কাশ্মীর বর্ডারে শত্রুদের বিরুদ্ধে নিজেদের সর্বস্ব দানের মাধ্যমে ক্রমাগত দেশবাসীর জীবন বাঁচিয়ে চলেছে আমাদের দেশের সেনা জওয়ানরা।

সোশ্যাল মিডিয়ায় আমরা একাধিক সময় নানান ভাইরাল ভিডিও দেখতে পাই, যেখানে তাদের একাধিক বীরত্বের ছবি ফুটে ওঠে। সম্প্রতি, এমনই একটি ভিডিও দেখা গিয়েছে, যা দেখে শিউরে উঠেছে সকলে।

   

‘Surojit chanda’ নামক ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। এতে দেখা যাচ্ছে একটি ঘন জঙ্গলের দৃশ্য। সেই ঘন জঙ্গলের মাটির ওপর বিয়ে বন্দুক হাতে এক সেনা জওয়ানকে ক্রমশ এগোতে দেখা যায়। ভিডিওয় স্পষ্ট বোঝা যায় যে, শত্রুদের চোখ থেকে আড়াল থাকার জন্যই মাটির উপর দিয়ে কোনমতে শুয়ে সেই এলাকা পার করার চেষ্টায় রয়েছে সেই জওয়ানটি।

এবং এর পরই দেখা যায় এক অবাক করা দৃশ্য। জওয়ানটির শরীর থেকে একহাতের কম দূরত্বে একটি বিশাল আকারের সাপকে দেখা যায় ভিডিওয়। এরপরই অসামান্য সাহসিকতার পরিচয় দেখিয়ে এক হাতে বন্দুক নিয়ে অপর হাতে কোনমতে সেই সাপটিকে ধরতে সক্ষম হয় সে এবং একহাতে সাপটিকে ধরে ক্রমশ এগোতে থাকে নিজের লক্ষ্যে। তার এই সাহসিকতা মুগ্ধ হয়েছে সকল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

ভিডিওটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে ওঠে এবং সকল সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীরা লাইক এবং কমেন্ট করে নিজেদের ভালোবাসা উজাড় করে দেয়।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর