একসঙ্গে সব মন্ত্রীর ইস্তফা! এই অবিজেপি শাসিত রাজ্যে রাজনৈতিক উথাল পাথাল

বাংলা হান্ট ডেস্কঃ এই সময়ে অন্ধ্রপ্রদেশের রাজনীতিতে বড় ধরনের পরিবর্তনের লক্ষণ দেখা যাচ্ছে। সরকারী সূত্র বলছে যে, অন্ধ্রপ্রদেশের সমস্ত ২৪ মন্ত্রী মন্ত্রিসভার বৈঠকে মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডির (YS Jagan Mohan Reddy) কাছে তাদের পদত্যাগপত্র জমা দিয়েছেন।

আশা করা হচ্ছে পদত্যাগের পর নতুন করে জগন মোহন রেড্ডি মন্ত্রিসভা গঠন করা হবে। এবার ২০২৪ সালের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে মন্ত্রীদের নির্বাচন করা হবে।

   

উল্লেখ্য, সরকার গঠনের পর এটাই জগনমোহন সরকারের সবচেয়ে বড় রদবদল। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, আজ এই নামের তালিকা রাজ্যপালের কাছে পাঠানো হবে। আমরা আপনাদের বলে দিই যে, বর্তমান মন্ত্রিসভায় উপস্থিত সমস্ত মন্ত্রী ৮ জুন ২০১৯-এ শপথ গ্রহণ করেছিলেন।

এটি উল্লেখযোগ্য যে, জগন মোহন রেড্ডি ২০১৯ সালে ক্ষমতায় আসার সময় ঘোষণা করেছিলেন যে তিনি তার মন্ত্রিসভায় মাঝের দিকে পরিবর্তন করবেন। তিনি বিশ্বাস করেন যে এই পরিবর্তন ক্ষমতাবিরোধী মোকাবেলায় সাহায্য করবে। এ ছাড়া ২০২৪ সালের জন্য একটি কৌশলও তৈরি করা যেতে পারে।

jagan mohan reddy

জগন মোহন রেড্ডি রাজ্যে আঞ্চলিক ভারসাম্যের জন্য নতুন জেলা তৈরি করেছেন। নতুন জেলা তৈরি করার সময়, রেড্ডি বলেছিলেন যে লোকেরা বিকেন্দ্রীকরণের নীতি পছন্দ করেছে। আমাদের সরকার সব পরিকল্পনা মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর