ভগবান থেকে শয়তান হয়ে গেলেন বাবা! টাকার জন্য ছেলের গায়ে ধরালেন আগুন! হল মৃত্যু! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ বাবা এবং ছেলের মধ্যে সম্পর্ক হয় অত্যন্ত মধুর। তবে আবার একাধিক ক্ষেত্রে এই সম্পর্কের ভিতরে রাগারাগি কিংবা মনোমালিন্যের ঘটনাও শোনা যায়। তবে সম্প্রতি, বেঙ্গালুরুর বুকে যে ঘটনাটি ঘটলো তা দেখে চোখ কপালে উঠেছে গোটা দেশবাসীর। সিসিটিভি ফুটেজে পুরো ঘটনাটি রেকর্ড হওয়ার ফলে গোটা বিষয়টি সাধারণ মানুষের সামনে আসে, আর তা দেখেই শিউরে উঠেছে সকলে।

বেঙ্গালুরু শহরের বুকে গত পয়লা এপ্রিল এক নির্মম ঘটনার সাক্ষী থেকেছে সকলে। ঘটনাটি ঘটে এক ব্যবসায়ী পিতা এবং তার পুত্রের মধ্যে। পেশায় ব্যবসায়ী পিতা সুরেন্দ্র এবং তার ছেলে অর্পিতের মধ্যে ব্যবসার টাকা নিয়ে বাদানুবাদ শুরু হয়। তবে সেই বাদানুবাদের ফলস্বরূপ যে নিজের প্রাণ হারাতে হবে, একথা কখনোই ভাবেনি অর্পিত নামের যুবকটি। গত শুক্রবার, ব্যবসার টাকা নিয়ে বাবার সঙ্গে প্রথমে কথা কাটাকাটি শুরু হয় অর্পিতের। তবে এই বাদানুবাদ যে কখন সীমা ছাড়িয়ে গেছে, তার টের পায়নি দুজনেই।

   

এরপর দেখা যায়, ক্ষোভ সামলাতে পারেন না সুরেন্দ্র নামের ব্যক্তিটি। পুরো ঘটনাটি এলাকার মধ্যে এক সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হওয়ার ফলে তা সকলের সামনে আসে। সিসিটিভি ফুটেজে দেখা যায় যে, বাড়ির ভেতর থেকে প্রথমে অর্পিত বেরিয়ে আসে এবং তার পিছনে আসছে দেখা যায় বাবা সুরেন্দ্রকেও। এর পরেই হঠাৎ করে সুরেন্দ্র ঘরবাড়ির পেইন্টের সময় যে থিনার ব্যবহার করা হয়, তা ছুঁড়ে মারে ছেলের দিকে। স্বভাবতই আচমকা এহেন ঘটনা ঘটতে দেখে ভয় পেয়ে যায় অর্পিত এবং সে তার বাবাকে শান্ত করার চেষ্টা করে। কিন্তু সেই সময় সকল বাধা অতিক্রম করে সুরেন্দ্র পকেট থেকে একটি দেশলাইয়ের কাঠি বের করে এবং তাতে আগুন জ্বালিয়ে সেটি ছুঁড়ে দেয় অর্পিতের দিকে।

https://twitter.com/ZeeNews/status/1512022032212717571?s=20&t=dnP_Qab7lJFgxKfE_DYJXA

ঘটনাটি এত দ্রুত ঘটে যে নিজেকে রক্ষা করতে অক্ষম হয় সে এবং মুহূর্তের মধ্যে তার গোটা শরীরের আগুন লেগে যায়। রাস্তার মধ্যে এই ভয়ঙ্কর দৃশ্য দেখতে পেয়ে সেখানে ছুটে আসে পাড়া-প্রতিবেশীরা এবং ছেলেটিকে কোনওমতে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও আগুনে দেহের অনেকটা অংশ পুড়ে যাওয়ার কারণে তাকে বাঁচাতে অক্ষম হয় চিকিৎসকরা। হাসপাতালেই এরপর প্রাণ ত্যাগ করে সে। এরপর এলাকাবাসীরা সুরেন্দ্রর বিরুদ্ধে থানায় অভিযোগ করলে পুলিশ সেখানে এসে উপস্থিত হয় এবং অভিযুক্ত ব্যক্তিকে হেফাজতে নেওয়া হয়েছে বলে জানা গেছে।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর