আজকের রাশিফল শুক্রবার, ৮ এপ্রিল, বিপদ এড়াতে ভুলেও করবেন না এক কাজগুলি

বাংলাহান্ট ডেস্ক : আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ রাশি : আজ আপনার ক্ষমতা সবদিক থেকেই বেশী থাকবে। বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করুন। অপ্রত্যাশিত দায়িত্ব আপনার দিনের পরিকল্পনাকে ব্যাহত করতে পারে। আজ গভীর ভাবপূর্ণ ভালবাসার উচ্ছ্বাস অনুভূত হবে। ভালোবাসাকে সময় দিন। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে। আপনার অতীতের কেউ আপনাকে যোগাযোগ করতে পারে। আজ আপনার বিয়েকে একটি চমৎকার পর্যায়ে দেখতে পাবেন।

   

বৃষ রাশি : আপনার আশাগুলি পূরণ হবে আজ। অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় সম্পর্কে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আজ আলোচনা করতে পারেন। তাদের পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে সহায়ক হবে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে আনন্দমুখর সময়। আপনার প্রেম আজ একটি নতুন মোড় নিতে পারে, যাতে আপনার সঙ্গী আপনার সঙ্গে বিয়ের সম্ভাবনা নিয়ে আলোচনা করতে পারেন। আপনাকে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই প্রতিটি দিক বিবেচনা করতে হবে। ব্যবসায়ীদের কাজ সম্পর্কিত ভ্রমনে যেতে হতে পারে। কর্মক্ষেত্রে পরনিন্দা এড়িয়ে চলুন। লোকেরা আপনার ব্যাপারে কী বলল তাতে আজকে আপনার কিছু যাবে আসবে না। আজকে আপনি কারও সঙ্গে দেখা সাক্ষাৎ করতেও পছন্দ করবেন না। বিবাহিত জীবনে শান্তি বিরাজ করবে।

মিথুন রাশি : মানসিক চাপ থেকে মুক্তি পেতে পরিবারের সদস্যদের সহায়তা নিন। অনুভূতি, উত্তেজনা এবং চাপ নিজের মধ্যে চেপে রাখবেন না। আপনার অনুভূতি ভাগ করে নেওয়া আপনাকে সাহায্য করবে। কারও কারোও জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে। দিনটি আর্থিকভাবে ফলপ্রসূ হবে। গয়না বা ঘরের সরঞ্জাম কেনার সম্ভাবনা আছে। আপনার থেকে প্রেমকে কেউ আলাদা করতে পারবে না। যে সমস্ত বৈঠকে আপনি আজ উপস্থিত থাকবেন, তা আয় বৃদ্ধির জন্য নতুন ধারণা আনবে। যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে চলুন। আজ আপনার বিবাহিত জীবন সম্পর্কে চমকপ্রদ সুন্দর ঘটনা হঠাৎ সামনে আসতে পারে।

কর্কট রাশি : স্বাস্থ্য ভালো থাকবে। আর্থিক সমস্যা এড়াতে ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। আপনার উদার মানসিকতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। আপনার হাসি আপনার প্রিয়জনের আনন্দের কারণ হবে। আপনি দীর্ঘ সময় ধরে কর্মক্ষেত্রে কারোর সঙ্গে কথা বলার চেষ্টা করছেন, তাহলে আপনি আজ ভাগ্যবান হতে পারেন। আজকে আপনি অবসর সময়ের কিছু পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা করার পরিকল্পনা করতে পারেন। দিনটি আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ দিনগুলির অন্যতম হতে চলেছে।

সিংহ রাশি : বাচ্চাদের সঙ্গে সান্ত্বনা খুঁজে নিন। ভ্রমণ করলে নিজের জিনিসপত্রের প্রতি অতিরিক্ত যত্নশীল হোন। বিশেষত, আপনার পার্সটি একটি নিরাপদ স্থানে রাখুন। নাতিনাতনিরা প্রাচুর্যপূর্ণ খুশির উৎস হবে। প্রেমের উচ্ছ্বাস অনুভব করার জন্য কাউকে খুঁজে পেতে পারেন। কর্মক্ষেত্রে চমৎকার কিছুর সঙ্গে আপনার আজ সাক্ষাৎ হতে চলেছে। আপনার নিজেকে সময় দেওয়া সরকার। আপনি এবং আপনার স্ত্রী দারুণ সময় কাটাবেন।

কন্যা রাশি : আজ আপনার নিজের জন্য যথেষ্ট সময় থাকবে। নিজের স্বাস্থ্য ভালো রাখার জন্য যত্নশীল হোন। আর্থিকভাবে দিনটি শুভ। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানো উপভোগ্য হবে। ভালোবাসার ক্ষেত্রে আপনার রুক্ষ ব্যবহারের জন্য ক্ষমা প্রার্থনা করুন। আজ নতুন অংশীদারিত্ব আশাপ্রদ হবে। আপনি আজকে আপনার বাচ্ছাদের সময়ের সঠিক ব্যবহার করার পরামর্শ দিতে পারেন। স্ত্রীর ভগ্ন স্বাস্থ্য দুশ্চিন্তার কারণ হবে।

তুলা রাশি : অপ্রয়োজনীয় ব্যাপারে তর্ক করে সময় নষ্ট করবেন না। আপনার ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন এবং অফিসের প্রত্যেকের সঙ্গে ভাল ব্যবহার করুন। আপনার আর্থিক পরিস্থিতির অবনতি ঘটার কিঞ্চিৎ সম্ভাবনা রয়েছে। পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠবেন। প্রেমের অনুভূতিগুলি আজ পরিশোধিত হবে। বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে আলাপচারিতা আপনাকে ভালো পরিকল্পনা এনে দেবে। অপরিচিত লোকেদের বিশ্বাসযোগ্যতা না জেনে তাকে নিজের জীবনের ব্যাপারে বলে সময়ই নষ্ট করবেন না। দিনটি আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ দিনগুলির অন্যতম হতে পারে।

বৃশ্চিক রাশি : আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে সচেষ্ট হোন। আপনি আজ অপ্রত্যাশিত স্থান থেকে আর্থিক লাভ পাবেন। আপনার সঙ্গে থাকা মানুষরা আপনার উপর বিশেষ খুশি হবেন না সে আপনি তাঁদের সন্তুষ্ট করার জন্য যাই করুন না কেন। আপনার ভালোবাসার মানুষটিকে কঠোর কিছু না বলতে চেষ্টা করুন। অন্যথায় আপনাকে পরে অনুতাপ করতে হতে পারে। আজ আপনি কর্মক্ষেত্রে ভাল বোধ করবেন। আজ, আপনার সহকর্মীরা আপনার কাজের প্রশংসা করবে এবং আপনার বস আপনার অগ্রগতিতে খুশি বলে মনে হবে। ব্যবসায়ীরা আজ ব্যবসায় লাভ করতে পারবেন। আপনার স্ত্রীর দেওয়া চাপে আপনার শরীর খারাপ হতে পারে।

ধনু রাশি : জীবন নিয়ে হেলাফেলা করবেন না। আজ আপনি সহজেই মূলধন বা ঋণ জোগাড় করতে পারবেন। কোন প্রতিবেশীর সঙ্গে ঝগড়া আপনার মেজাজ খারাপ করতে পারে। কিন্তু আপনার মেজাজ হারাবেন না। হৃদ্যতাপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আপ্রাণ চেষ্টা করুন। আপনার সঙ্গীর কাছ থেকে মানসিক ব্ল্যাকমেল এড়িয়ে চলুন। আপনার আজ কর্মক্ষেত্রে একজন অসাধারণ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। আজকে ল্যাপটপ বা টিভিতে কোনও সিনেমা দেখে নিজের সময় ব্যায় করতে পারেন। কিছু বিষয় আজ আপনার বিবাহিত জীবনে আপনার নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে।

মকর রাশি : বিভিন্ন উত্তেজনা এবং মতভেদের সম্মুখীন হওয়ায় আপনি অস্বস্তিকর এবং উত্যক্ত বোধ করবেন। আজ জমি সংক্রান্ত কোনও বিষয়ে অর্থ ব্যয় করতে হতে পারে। ঘরে ঝামেলা হওয়ার সম্ভাবনা রয়েছে। কাজেই আপনি কী বলছেন সে ব্যাপারে যত্নশীল হন। কাজের চাপ বেড়ে ওঠায় মানসিক ঝঞ্ঝাট এবং ডামাডোল। দিনের পরের ভাগে আরাম করুন। আইটি পেশাদাররা তাঁদের সাহস প্রমাণ করার সুযোগ পাবেন। সাফল্য অর্জনের জন্য আপনাকে আপনার একাগ্রতা বজায় রাখতে হবে এবং অবিরাম কাজ করতে হবে। আপনার স্ত্রীর দেওয়া চাপে আপনার শরীর কষ্ট পেতে পারে।

কুম্ভ রাশি : আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। কিন্তু আপনার উত্তেজনা নিয়ন্ত্রণে রাখা উচিত কারণ খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। আপনি অবশ্যই আজ আর্থিক সঙ্কটের মুখোমুখি হবেন। আপনার স্ত্রীর সঙ্গে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। আপনি বাস্তবের সঙ্গে মোকাবিলা করতে গিয়ে প্রি়য়জনকে ভুলে যেতে পারেন। আপনার সহকর্মীরা প্রতিদিনের তুলনায় আজ আপনাকে ভালভাবে বুঝতে পারবে। বিতর্ক এড়িয়ে চলুন।

মীন রাশি : আজ আপনার জন্য খুব একটা ভালো দিন নয়। আপনি ছোট ছোট বিষয়েই বিরক্ত হয়ে উঠবেন। দম্পতিদের আজ তাদের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার জ্ঞান তৃষ্ণা আপনাকে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। আপনার অধস্তনেরা প্রত্যাশা মত কাজ না করায় আপনি বিচলিত হতে পারেন। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন। আপনার স্ত্রী আপনার পরিকল্পনা বা কার্যসূচীকে বিঘ্নিত করতে পারেন।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর