IPL ও সচিনকে নিয়ে উপহাস পাকিস্তানির, যোগ্য জবাব দিয়ে মুখ বন্ধ করালেন কিউয়ি তারকা নিশাম

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ক্রিকেট বিশ্বের জনপ্রিয় কিউয়ি অলরাউন্ডার জিমি নিশাম সোশ্যাল মিডিয়াতে সবসময়ই সচল থাকেন। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের বিনোদনের জন্য তাকে অনেক কিছু করতে দেখা যায়, বিশেষ করে যখনই তিনি ক্রিকেট মাঠ থেকে দূরে থাকেন।এখন, সম্প্রতি, জিমি নিশামকে উপহাস করার চেষ্টা করা একজন টুইটার ব্যবহারকারীকে তার উত্তরের সাহায্য নীরব করেছেন কিউয়ি অলরাউন্ডার। ব্যাপারটি শুরু হয়েছিল যখন নিশাম, অকল্যান্ডের একজন সাংবাদিক অ্যান্ড্রু গর্ডির উত্তর দেওয়ার সময়, স্বীকার করেছিলেন যে গলফ জগতে টাইগার উডসের যতটা প্রভাব তার চেয়ে ক্রিকেট বিশ্বে সচিনের প্রভাব বেশি।

ভারতীয় ক্রিকেটভক্তদের প্রতিক্রিয়াটি পছন্দ হয়েছিল এবং জিমি নিশাম বিশেষত ভারতীয় ভক্তদের কাছ থেকে প্রচুর প্রশংসা কুড়িয়েছিলেন। এদিকে, মুহাম্মদ ফয়জান নামে একজন পাকিস্তানি টুইটার ব্যবহারকারী নিশামকে ট্রোল করার চেষ্টা করেছেন, বলেছেন যে ক্রিকেটারকে ভারতীয় দর্শকদের তোষামোদ করার জন্য ছদ্মবেশে লিপ্ত হওয়া থেকে নিজেকে বিরত রাখা উচিত।

   

এই ব্যবহারকারী, সম্ভবত জানতেন না যে নিশাম আইপিএল ২০২২-এর জন্য রাজস্থান রয়্যালসের শিবিরের সাথে যুক্ত আছেন। তিনি বলেছেন যে অলরাউন্ডারের ফর্ম অনুযায়ী কোনও আইপিএল ফ্র্যাঞ্চাইজি তাকে কেনার যোগ্যতা রাখে না। জিমি নিশাম, তার মজাদার চরিত্র অনুসারে, এই তাকে শিক্ষা দেওয়ার জন্য লিখেছিলেন “আমি এখন আইপিএলে আছি”। নিশামের এই দুর্দান্ত উত্তরটি ক্রিকেট ভক্তদের হাসিয়েছিল এবং একই সাথে এই পাকিস্তানি ক্রিকেটভক্তকে নিজের পোস্টটি মুছে ফেলতে হয়েছিল।

জেমস নিশামকে রয়্যালস গত মেগা-নিলামে তার বেশ প্রাইস দেড় কোটি টাকাতে কিনেছিল। গত মরশুমে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে এবং তার আগে পাঞ্জাব কিংসের সাথে যুক্ত ছিলেন। শীঘ্রই তাকে প্রথম একাদশে দেখা যেতে পারে, হয়তো রবিবার লখনউয়ের বিরুদ্ধে, কারণ গত ম্যাচগুলিতে নভদীপ সাইনি বল হাতে খারাপ ফর্মে ছিলেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর