‘মিঠাই’য়ের উচ্ছেবাবু সন্দেশের পর এবার বাজারে এল পিহু চানাচুর! জনপ্রিয়তায় পিছিয়ে নেই ‘মন ফাগুন’ও

বাংলাহান্ট ডেস্ক: ডেইলি সোপ মানেই বাস্তব জীবনেয সঙ্গে সমান্তরাল ভাবে চলতে থাকা আরেকটা জগৎ। নিত‍্যদিনের সিরিয়ালগুলির (Serial) চরিত্রদের সঙ্গে একাত্ম হয়ে যায় দর্শক। কোনটা বাস্তব আর কোনটা স্রেফ বিনোদনের জন‍্য, মাঝে মাঝে সেই বোধটাও হারিয়ে ফেলেন অনেকেই। আর তখনি শুরু হয় প্রিয় নায়ক বা নায়িকাকে নিয়ে প্রতিযোগিতা।

এই মুহূর্তে জনপ্রিয়তার দিক দিয়ে এগিয়ে রয়েছে মিঠাই (Mithai), গাঁটছড়া, মন ফাগুন (Mon Fagun), ধুলোকণার মতো সিরিয়ালগুলি। সিরিয়ালের গল্পে যা যা হয় তা বাস্তবেও করার চেষ্টা করেন অনেকে। যেমন মিঠাইকে দেখে সত‍্যি সত‍্যিই ‘উচ্ছেবাবু সন্দেশ’ বানিয়ে ফেলেছেন কয়েকজন।

   

IMG 20220408 204111
ছানার পাক আয সবুজ রঙ দিয়ে উচ্ছের আকারে গড়ে নিলেই তৈরি উচ্ছেবাবু সন্দেশ। বাজারে রীতিমতো বিক্রি হচ্ছে সিরিয়ালের এই সন্দেশ। অবশ‍্য এটা প্রথম নয়। এর আগেও মিঠাইয়ের করা টুকটাক রান্নার রেসিপি বাস্তবে বানিয়ে তাক লাগিয়ে দিয়েছেন মিঠাই প্রেমীরা।

কিন্তু অন‍্য সিরিয়ালের দর্শকরাই বা পিছিয়ে থাকেন কেন? তাই এবার বাজারে হাজির ‘পিহু চানাচুর’। হ‍্যাঁ, ঠিক ধরেছেন। ‘মন ফাগুন’ এর পিহুর নামে এবার চানাচুরও বিকোচ্ছে দোকানে। নেটদুনিয়ার দৌলতে কতই না অদ্ভূত অদ্ভূত জিনিস দেখা যায়।

IMG 20220409 145905
এই পিহু চানাচুরের ছবিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এক নেটনাগরিক। সঙ্গে মজা করে লিখেছেন, ‘বাজারে এসে গেল পিহু চানাচুর। কেউ পিহুকে আর মিস্টার সেনকে খবর দাও!’ কাণ্ড দেখে অবাক নেটিজেনরা। সিরিয়ালে টিআরপির টক্কর তো রয়েছেই। বাস্তব জীবনেও যে প্রতিযোগিতা লেগে রয়েছে তা বেশ স্পষ্ট হয়ে গিয়েছে।

টিআরপি প্রসঙ্গ যখন উঠল তখন জানিয়ে রাখি, বেশ কয়েক মাস পর আবারো সেরা সিরিয়ালের তকমা ছিনিয়ে নিতে সক্ষম হয়েছে মিঠাই। গাঁটছড়াকে হারিয়ে আবারো সেরা দশের টিআরপি তালিকার প্রথম স্থান দখল করে বসেছে মোদক পরিবার। অন‍্যদিকে কয়েক সপ্তাহ ধরেই একটু খারাপ ফল করছে মন ফাগুন। চলতি সপ্তাহে অষ্টম স্থানে জায়গা হয়েছে এই সিরিয়ালের। ঋষি পিহুর জীবনের বড় টুইস্টও তেমন নম্বর তুলতে পারেনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর