Magrahat Murder: টাকার টোপ গেলাই হল কাল! মগরাহাটে সিভিক ও তাঁর বন্ধুর খুনে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

বাংলা হান্ট ডেস্কঃ টাকাপয়সা নিয়ে বচসা। এরপর সিভিক ভলান্টিয়ার বরুণ চক্রবর্তী ও তাঁর বন্ধু মলয় মাখালকে ডেকে এনে নৃশংসভাবে খুন করা হয় একটি কারখানায়। প্রথমে গুলি, তারপর ধারালো অস্ত্র দিয়ে তাদের গলা কেটে মৃত্যুর মুখে ঠেলে দেওয়া হয়। এই ঘটনাকে কেন্দ্র করে মগরাহাটের মাগুরপুকুর এলাকায় চরম চাঞ্চল্য ছড়িয়েছে।

নিহত সিভিক ভলান্টিয়ার ও তাঁর বন্ধুর আত্মীয়দের নিয়ে স্থানীয়রা চরম বিক্ষোভ দেখান। একটি গাড়িতে আগুনও লাগিয়ে দেয় তাঁরা। বরুণ ও মলয়ের দেহ উদ্ধার হল আলম অ্যান্ড কোম্পানি নামের একটি কারখানা থেকে। ওই কারখানায় গরুর হাড় দিয়ে নানান সামগ্রী বানানো হত।

   

অভিযোগ উঠেছে যে, আলম অ্যান্ড কোম্পানি পশুর হাড় দিয়ে নানান সামগ্রী বানানো ছাড়াও একটি চিটফান্ড চালায়। সেখানেই টাকা রাখেন বরুণ ও মলয়। দীর্ঘদিন ধরেই এই দুই বন্ধু সেখান থেকে তাদের টাকা ফেরত চাইছিলেন। আর সেই টাকা ফেরত দেওয়ার নাম করে তাদের দুজনাকে শনিবার সকালে সেখানে ডেকে আনা হয়। এরপর তাদের গুলি ও পরে কুপিয়ে খুন করা হয়।

1649495558 mogra inside

বরুণ ও মলয়ের সঙ্গে ঘটে যাওয়া এই নৃশংস ঘটনা প্রকাশ্যে আসার পর গোটা এলাকায় চাঞ্চল্য ছড়ায়। এলাকার বাসিন্দারা রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে আগুন লাগিয়ে দেন। খবর পাওয়া মাত্রই ডায়মন্ড হারবারের এসডিপিও’র নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী উপস্থিত হয় সেখানে। তাঁরা পরিস্থিতি আয়ত্তে আনে। এসডিপিও মিতুন দে জানিয়েছেন যে, মূল কাণ্ডারিকে শনাক্ত করা হয়েছে, তাঁকে খুব শীঘ্রই গ্রেফতার করা হবে। পুলিশ বরুণ ও মলয়ের দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর