কোনও যন্ত্রপাতি ছাড়াই আকাশে উড়ছে আজব এক ‘সাইকেল’, হা করে চেয়ে রইল সবাই! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় আমরা একাধিক সময় নানান আশ্চর্য জনক ঘটনা ঘটতে দেখি। কখনও তা দেখে আমরা আশ্চর্য হই তো কখনো আবার হাসি ধরে রাখা মুশকিল হয়ে যায়। তবে সম্প্রতি যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, তা দেখে অবাক সকল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

আজকাল সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও সর্বত্র ছড়িয়ে পড়েছে। ভিডিওটির প্রথম অংশে দেখা যায়, এক ক্ষুদে শিশু বৃহদাকার একটি ঘুড়ি নিয়ে ধীরে ধীরে সেটিকে আকাশে উড়িয়ে দেয়। তবে এখানে ঘুড়ির সাইজে কোন রকম চমক নেই। বরং চমক রয়েছে ঘুড়ি বানানোর অনন্য কৌশল মাঝে। ভিডিওতে দেখা যায়, ঘুড়িটি এমনভাবেই তৈরি করেছে শিল্পী, যা দেখে মনে হবে যে ‘এক ব্যক্তি সাইকেল চালানোর চেষ্টা করে চলেছে।’

   

ভিডিওর পরবর্তী অংশে যখন সেই সাইকেল আকারের ঘুড়িটিকে আকাশে উড়তে দেখা যায়, তখন সেটি ঘুড়ি না সাইকেলের উপর বসা সত্যি কারেরই এক মানুষ, সেই বিষয়টি গুলিয়ে ফেলে সকল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। ফলে এটা বলাই যায়, যদি আপনি সেই মুহূর্তে উক্ত স্থানে উপস্থিত থাকতেন, তবে মাটির নিচ থেকে দাঁড়িয়ে এটা বোঝা মুশকিল হয়ে যেত যে, সেটি আসলেই মানুষের তৈরি একটি ঘুড়ি।

 

View this post on Instagram

 

A post shared by @lofarmehkma

ফলে এ ভিডিওটির মাধ্যমে পোস্ট দাতা শিল্পীর অদ্ভুত কৌশলের প্রতিভাকে তুলে ধরতে চেয়েছেন। ‘lofarmehkma’ নামক ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ভিডিওটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে ওঠে এবং একাধিক সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীরা লাইক এবং কমেন্ট করে তাদের ভালোবাসা উজাড় করে দেয়।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর