অল্পের জন্য প্রাণে বাঁচলেন রাজস্থান রয়্যালস অলরাউন্ডার, IPL-এর মাঝপথেই করলেন অবসরের ঘোষণা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আইপিএল ২০২২-এর মঞ্চে ভক্তরা প্রতিদিন দুর্দান্ত কিছু ম্যাচ দেখতে পাচ্ছেন। এবারের আসরে আইপিএল ইতিহাসের প্রথম চ্যাম্পিয়ন রাজস্থান রয়্যালসকে দেখা যাচ্ছে দুরন্ত ছন্দে। এবার রাজস্থানের দলে নিউজিল্যান্ডের একজন অলরাউন্ডার রয়েছে যিনি সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় থাকেন। এই খেলোয়াড় তার সোশ্যাল মিডিয়ায় হাসি-ঠাট্টায় মজে থাকার জন্য পরিচিত, এদিকে, রাজস্থান রয়্যালসের পরবর্তী ম্যাচের আগে, এই খেলোয়াড় ইনস্টাগ্রামের গল্পে এমন কিছু পোস্ট করেছেন যা দেখে সমস্ত ভক্তরা অবাক হয়েছেন।

রাজস্থান রয়্যালস মেগা নিলামে কিউই অলরাউন্ডার জিমি নিশামের উপর ভরসা দেখিয়েছিল। কিন্তু নিশাম আইপিএলের মাঝপথে অবসরের ঘোষণা দিয়েছেন। আসলে, নিশাম ইনস্টাগ্রামে অনুশীলনের একটি ছবি, ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে, নিশাম আসামের ব্যাটার রিয়ান পরাগকে নেটে বল করেছিলেন। সেই সময় রিয়ানের একটি শট সরাসরি তার মুখের কাছে চলে যায়। এই শটে আঘাত থেকে অল্পের জন্য রক্ষা পান নিশাম। বলের আঘাত এড়াতে মাটিতে শুয়ে পড়েন নিশাম।

   

অনুশীলন সেশনের পরে নিশাম ইনস্টাগ্রামে লিখেছেন যে আমি এখন থেকে অবসর ঘোষণা করছি। তিনি এই ইনস্টাগ্রামের গল্পটি দুটি স্লাইডে রেখেছিলেন। নিশাম আরও লিখেছেন যে রিয়ান পরাগ তাকে নেটে বোলিং থেকে অবসরের ঘোষণা করতে বাধ্য করেছেন। এর মানে এই পোস্টটি তিনি মজার ভাবেই করেছেন। জিমি নিশাম তার টুইট এবং পোস্টের মাধ্যমে ভক্তদের বিনোদন দেন।

এখন পর্যন্ত আইপিএলে খুব একটা বিশেষ পারফরম্যান্স করতে পারেননি জিমি নিশাম। ২০১৪ সালে নিশাম প্রথমবার আইপিএলের অংশ হয়েছিলেন। তিনি এখন পর্যন্ত আইপিএলে মাত্র ১২ টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ১০০-র চেয়ে কম স্ট্রাইক রেটে ৬১ রান করেছেন এবং বোলিংয়ে মাত্র ৮ উইকেট নিয়েছেন। নিশাম রাজস্থান রয়্যালসের আগে মুম্বাই ইন্ডিয়ান্স এবং পাঞ্জাব কিংসের হয়ে খেলেছেন। এমনকি আইপিএল ২০২১-এও, নিশাম মাত্র ৩টি ম্যাচ পেয়েছিলেন, যেগুলিতে তিনি একটিও রান করেননি কিন্তু ৫ উইকেট নিয়েছিলেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর