‘বোন আর নেই”, ম্যাচ শেষে চরম দুঃসংবাদ! বাড়ির উদ্দেশ্যে রওনা দিলেন হর্ষল প্যাটেল

বাংলা হান্ট ডেস্ক: গত শনিবার মুম্বই ইন্ডিয়ান্সকে সাত উইকেটে হারানোর আনন্দ উপভোগ করতে পারলেন না রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা পেসার হর্ষল প্যাটেল। বরং, আচমকাই তাঁর জীবনে নেমে এল গভীর শোকের ছায়া। শনিবারের ম্যাচের পরই তিনি জানতে পারেন যে, না ফেরার দেশে পাড়ি দিয়েছেন তাঁর বোন। আর তারপরেই বায়ো-বাবল ছেড়ে হর্ষল বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

এই প্রসঙ্গে জানা গিয়েছে, হর্ষলের বোন প্রয়াত হওয়ার জন্য বায়ো-বাবল ছেড়ে বেরিয়ে যান তিনি। শুধু তাই নয়, এই দুর্ভাগ্যজনক ঘটনা শোনার পর টিম বাসেও ওঠেননি এই জোরে বোলার। বরং পুণে থেকেই সরাসরি মুম্বইয়ের উদ্দেশ্য রওনা দেন তিনি। তবে, সূত্র অনুযায়ী জানা গিয়েছে, আগামী ১২ এপ্রিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে থাকা ম্যাচের আগেই হর্ষল ফের বায়ো-বাবলে যোগ দেবেন।

   

প্রসঙ্গত উল্লেখ্য, গত মরশুম থেকেই হর্ষল তারকা হয়ে গিয়েছেন আইপিএলের সৌজন্যে। ২০২১-এ মোট ১৫ টি ম্যাচে ৩২ উইকেট নিয়ে বেগুনি টুপি’র অধিকারী ছিলেন তিনি। শুধু তাই নয়, তার সাথে তিনি তৈরি করে নেন রেকর্ডও। ওয়েস্ট ইন্ডিজের ডোয়েন ব্র্যাভোর সঙ্গে যুগ্ম ভাবে আইপিএলের একটি আসরে সর্বোচ্চ উইকেট নেওয়ার নজির গড়েন এই জোরে বোলার।

WhatsApp Image 2022 04 10 at 3.41.21 PM

এমনকি, দেশের জার্সিতেও হর্ষল অভিষেক করেন নিউজিল্যান্ডের বিরুদ্ধে। দ্বিতীয় টি-২০ ম্যাচে চার ওভার বল করে ২৫ রানের বদলে তুলে নিয়েছিলেন জোড়া উইকেট। তবে, এই মরশুমেও দাপট দেখাচ্ছেন তিনি। গত ম্যাচে মুম্বইয়ের বিরুদ্ধে হর্ষল ২৩ রানের বিনিময়ে নেন ২ টি উইকেট। চলতি বছর আইপিএল নিলামের আগে আরসিবি ১০ কোটি ৭৫ লক্ষ টাকা খরচ করে এই জোরে বোলারের পেছনে।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর