১১ বছর বয়সে প্রথম দেখাতেই প্রেম, ছোট্টবেলার ক্রাশ রণবীরকেই বিয়ে করতে চলেছেন আলিয়া

বাংলাহান্ট ডেস্ক: ১৪ এপ্রিল যত এগিয়ে আসছে ততই উত্তেজনা বাড়ছে বলিউডে। হিসেব মতো ওইদিনই যে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাটের (Alia Bhatt) বিয়ে। চার পাঁচ বছর আগে যে প্রেম কাহিনির সূত্রপাত হয়েছিল, এতদিনে পরিণতি পেতে চলেছে সেটা। অবশ‍্য ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের আগে থেকেই নাকি রণবীরের প্রেমে পাগল ছিলেন আলিয়া। প্রথম দেখাতেই নাকি অভিনেতার প্রেমে পড়ে গিয়েছিলেন তিনি‌।

এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, বহু বছর ধরে রণবীরের উপরে গোপন ক্রাশ ছিল তাঁর। দুজনের প্রথম দেখা বনশালির ছবির সেটে। পরিচালকের সহকারী হিসাবে কাজ করছিলেন রণবীর। তখনো অভিনয় দুনিয়ায় পা রাখেননি তিনি। অন‍্যদিকে আলিয়ার বয়স তখন মাত্র ১১ বছর।

   

884069 ranbirkapoor aliabhatt sanjayleelabhansali
ওই ছোট বয়সেই রণবীরের সঙ্গে ছোট্ট করে শুট করেছিলেন আলিয়া। অভিনেতার কাঁধে মাথা রেখে বসেছিলেন তিনি। স্মৃতিগুলো সব সযত্নে মনের মধ‍্যে জমিয়ে রেখেছিলেন অভিনেত্রী। সেই ছোট্ট আলিয়া এখন বড় অভিনেত্রী। সঞ্জয় লীলা বনশালির সঙ্গে কাজও করে ফেলেছেন। পরিচালক নাকি এখনো আলিয়ার সঙ্গে মজা করেন যে তিনি ওই ছোট্ট বয়সেই রণবীরের সঙ্গে ফ্লার্ট করতেন।

আলিয়া আরো জানিয়েছিলেন, ‘সাওয়ারিয়া’ ছবিতে প্রথম বার বড়পর্দায় রণবীরকে দেখেই মন দিয়ে বসেছিলেন তিনি। পরে অবশ‍্য ‘কফি উইথ করন’এ অভিনেত্রী জানিয়েছিলেন যে তিনি রণবীরকে বিয়ে করতে চান। যদিও তারপর আলিয়া সাক্ষাৎকারে দাবি করেছিলেন যে হঠাৎ করে অমনটা বলে ফেলেছিলেন তিনি। তবে মনে মনে বিয়ে করার ষোলো আনা ইচ্ছা ছিল তাঁর।

অবশেষে পূর্ণ হতে চলেছে আলিয়ার ছোট্ট বেলার স্বপ্ন। সূত্রের খবর মানলে, আগামী ১৪ তারিখেই সেই বিশেষ দিন। বিয়ের পিঁড়িতে বসবেন রণবীর আলিয়া। ইতিমধ‍্যেই আলোয় সেজে উঠেছে দুজনের নতুন বাড়ি। চার দিন ধরে চলবে নানান অনুষ্ঠান।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর