‘দুর্নীতিতে আমিও যুক্ত, দায় সবার’, বিস্ফোরক গড়বেতার তৃণমূল বিধায়ক! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক : লাগাতার সামনে আসছে তৃণমূল নেতাদের দূর্নীতির অভিযোগ। অধিকাংশ ক্ষেত্রেই তা নিয়ে চরমে দলের অন্দরের কোন্দল। অভিযোগে সোচ্চার বিরোধীরাও। এরই মাঝে দুর্নীতি এবং বখরা সংক্রান্ত ঘটনার আরও একটি ভিডিও প্রকাশ্যে এলো। ভিডিওয় গলা পর্যন্ত দুর্নীতির দায় স্বীকার করছেন পশ্চিম মেদিনীপুরের তৃণমূল বিধায়ক উত্তরা সিং হাজরা। সেই সঙ্গে চলছে তুমুল বাকবিতণ্ডা। আর এই ভিডিওকে ঘিরেই তুমুল শোরগোল রাজ্য রাজনীতিতে। ভিডিওর সত্যতা যাচাই করেনি বাংলা হান্ট।

প্রকাশ্যে আসা সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি বহুতল বাড়ির ছাদে চেয়ার পেতে চলছে মিটিং। মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া একটি পোস্টারও রয়েছে ওই ছাদের একটি পিলারে। সেখানকার কথোপকথনকে বৈঠক কম, ঝগড়াঝাটি বললেই ভালো হয়। সেই চড়া গলার কথোপকথনের মধ্যে বারবার শোনা যায় বখরা এবং দুর্নীতি প্রভৃতি শব্দগুলি। এরই মধ্যে বিধায়কের বিরুদ্ধে গলা তোলেন অন্য এক তৃণমূল নেতা।

   

বিধায়ক নিজের গলার কাছে হাত লাগিয়ে বলেন, ‘সবাই এই পর্যন্ত ডুবে আছে। আমিও তাই। দায় সবার, কারও একার নয়। যা হয়ে গেছে গেছে, আর যেন না হয়।’ কিন্তু এই কথার প্রেক্ষিতে ফুঁসে ওঠেন এক তৃণমূল নেতা। তাঁর দাবি, ‘ চুরি করিনি, দায় নেব কেন? তুমি কী করেছ তুমি জানো। আমি করিনি আমি দায় নেব না।’ এরপর আবার বিধায়ক বলেন, ‘দল কারও ব্যক্তিগত নয়। দায় সবাইকেই নিতে হবে।’

এই ভিডিওর প্রেক্ষিতে বিধায়কের দাবি, ওই ভিডিওটি একুশের বিধানসভা ভোটের পরে পরের। কিন্তু ভিডিওটিতে সবাইকে শীতের পোষাক পরে দেখা যায়। গড়বেতাতে কি বিধানসভা ভোটের পর অর্থাৎ জুন জুলাই মাসে শীত থাকে? কিন্তু সূত্র মারফত জানা যাচ্ছে, এই ভিডিওটি এই বছরের শুরুর দিকেরই।

ঘটনার জেরে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে জেলায়। বিজেপির জেলা সহ সভাপতি অরূপ দাস বলেন, ‘সারা বাংলায় বগটুই চলছে। পুলিশ তৃণমূল মিলেমিশে গোটা কারবার চালচ্ছে। এই ভাগ নবান্নেও যায়।’ এই নিয়ে যে চরম অস্বস্তিতে শাসকদল, তা বলাই বাহুল্য।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর