মৃত‍্যুর আগের দিন শুটিংয়ে যেতে চাননি, জোর করা হয় অভিষেককে! ‘ইসমার্ট জোড়ি’র বিরুদ্ধে অভিযোগ সংযুক্তার

বাংলাহান্ট ডেস্ক: অভিনেতা অভিষেক চট্টোপাধ‍্যায়ের (Abhishek Chatterjee) মৃত‍্যুর খবরটা ঝড়ের মতোই আছড়ে পড়েছিল ইন্ডাস্ট্রিতে। এমন তরতাজা একজন মানুষ রাতারাতি নেই হয়ে যাবেন এমনটা ভাবতেও পারেননি কেউ। মৃত‍্যুর আগের দিনও শুটিং করেছেন অভিষেক। অসুস্থ শরীর নিয়েই দাঁড়িয়েছিলেন ক‍্যামেরার সামনে।

কাজ পাগল মানুষ কাজের মধ‍্যে থেকেই চলে গেলেন। অভিনেতার মৃত‍্যুর পর এমনটাই মন্তব‍্য করেছিলেন অনেকে। কিন্তু সত‍্যিটা এবার সামনে আনলেন প্রয়াত অভিনেতার স্ত্রী সংযুক্তা চট্টোপাধ‍্যায় (Sanjukta Chatterjee)। মৃত‍্যুর আগের দিন শুটিং করতে যেতে চাননি অসুস্থ অভিষেক। তাঁকে জোর করে আনা হয়েছিল সেটে। বিষ্ফোরক অভিযোগ করলেন সংযুক্তা।

   

ABHL 1649574290713
শেষবার স্টার জলসার নতুন শুরু হওয়া রিয়েলিটি শো ‘ইসমার্ট জোড়ি’তেই (Ismart Jodi) দেখা গিয়েছিল অভিষেক চট্টোপাধ‍্যায়কে। সঙ্গে ছিলেন স্ত্রী সংযুক্তাও। কিন্তু সম্প্রতি সংযুক্তা দাবি করলেন, ওটা তাঁদের শেষ শুটিং ছিল না। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন অভিষেক।

‘খড়কুটো’র শুটিং করতে করতেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেতা। সংযুক্তার কাছে ফোন এসেছিল তাঁকে বাড়িতে নিয়ে যাওয়ার জন‍্য। তিনি জানান, স্টুডিওর বাইরেই বমি করে ফেলেছিলেন অভিনেতা। সম্প্রতি অভিষেকের শেষ ছবিতে সেরা অভিনেতার পুরস্কার আনতে গিয়ে সংযুক্তা দাবি করেন, মৃত‍্যুর আগের দিন জোর করে শুটিংয়ে আনা হয়েছিল অভিনেতাকে।

IMG 20220325 162551 1
স‌বাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে অভিষেক জায়া বলেন, বুধবার মৃত‍্যুর আগের দিন শুটিংয়ে যেতে চাননি অভিনেতা। স্ত্রীকে বলেছিলেন একটু আরাম করতে চান। সেই মতো ফোন করে ইসমার্ট জোড়ির টিমকে জানিয়েও দিয়েছিলেন সংযুক্তা। কিন্তু তা সত্ত্বেও গাড়ি পাঠানো হয়।

অনিচ্ছা সত্ত্বেও সেটে যেতে হয়েছিল অভিষেককে। সেদিন পর্বের থিম মতো বর কনের সাজে সেজেছিলেন দম্পতি। তারপর সেটেই গুরুতর ভাবে অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। সংযুক্তার অভিযোগ, কেন যে সেদিন টিমকে বারন করলেন না অভিষেক! তবে প্রয়াত অভিনেতার স্ত্রীর অভিযোগের উত্তরে কোনো উত্তর দেওয়া হয়নি ইসমার্ট জোড়ি কর্তৃপক্ষের তরফে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর