মিঠাইকে সঙ্গে নিয়ে শপিং মলে হাজির উচ্ছেবাবু, খালি গলায় গান ধরলেন আদৃত, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: প্রতিদিন টিভির পর্দায় দেখে দেখে সিরিয়ালের চরিত্ররাও দর্শকদের বাস্তব জীবনের সঙ্গে জুড়ে যায়। বাংলা সিরিয়ালের দর্শকদের এমনি প্রিয় একটি জুটি হল মিঠাই (Mithai) ও সিদ্ধার্থ (Siddharth)। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ বাংলা সেরার তকমা ধরে রেখেছে বহুদিন ধরে। আর সিরিয়ালের টক মিষ্টি জুটি উচ্ছেবাবু আর মিঠাই রাণীও দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে।

অনস্ক্রিনে সিড মিঠাই তো একে অপরের প্রেমে গদগদ। দুই চরিত্রের অভিনেতা অভিনেত্রী আদৃত রায় এবং সৌমিতৃষা কুণ্ডুর বাস্তব জীবন নিয়েও আগ্রহ কম নয় কারোর। দুজনকে একসঙ্গে কোনো ভিডিওতে দেখা গেলেই সেটা ভাইরাল। শুটিং সেটের বাইরে তো একাধিক বার দুজনে একসঙ্গে ধরা দিয়েছেন সাংবাদিকদের ক‍্যামেরায়। এবার অনস্ক্রিন বউকে সঙ্গে নিয়ে শপিং মলে চলে এলেন উচ্ছেবাবু।

   

IMG 20220411 181350
না না, এটা সিরিয়ালের কোনো দৃশ‍্য নয়। আসলে সামনেই তো বাংলা নববর্ষ। তাই নতুন সম্ভারে সেজে উঠছে বিভিন্ন শপিং মলগুলি। এমনি একটি নামী ব্র‍্যান্ডের হয়ে সম্প্রতি বিজ্ঞাপনী শুট করেছিলেন আদৃত। সম্প্রতি সশরীরে সেই শপিং মলে হাজির হয়েছিলেন অভিনেতা। সঙ্গে ঠাম্মি আর মিঠাই ওরফে সৌমিতৃষা।

https://www.instagram.com/reel/CcLY3rYF0zb/?igshid=YmMyMTA2M2Y=

https://www.instagram.com/reel/CcMoqE7h_7a/?igshid=YmMyMTA2M2Y=

গাঢ় নীল রঙের টিশার্ট আর ধূসর প‍্যান্ট পরেছিলেন আদৃত। সঙ্গে চুলে সবুজ হেয়ারব‍্যান্ড। অন‍্যদিকে কালো টপ আর গোলাপি ব্লেজার পরে সেজেছিলেন সৌমিতৃষা। এদিন সবার অনুরোধে খালি গলায় গানও গেয়ে শোনান উচ্ছেবাবু। আদৃতের ফ‍্যানপেজের তরফে ভাইরাল হয়েছে ছবি, ভিডিও।

IMG 20220411 181302
এই মুহূর্তে সিরিয়ালে দেখানো হচ্ছে, মিঠাই ‘ওম‍্যান অফ দি ইয়ার’ জিতেছে। স্ত্রীর গর্বে গর্বিত সিদ্ধার্থ। গল্পে নতুন করে এনট্রি নিয়েছে সিডের পিসেমশাইও। অন‍্যদিকে মোদক বাড়ির সেলিব্রেশনের ফাঁকে সিদ্ধেশ্বর মোদকের ব‍্যবসায় ক্ষতি করার ষড়যন্ত্র করছেন কেউ বা কারা। প্রোমোতে দেখা গিয়েছে, উচ্ছেবাবুরও দুর্ঘটনা হয়েছে। মিঠাইয়ের চেনা উচ্ছেবাবু বদলে গিয়েছে। নববর্ষে যে বড়সড় চমক আসতে চলেছে তা বলা বাহুল‍্য।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর