কে সৌরভ গাঙ্গুলি? খুদে প্রতিযোগীর প্রশ্নে বাক‍্যহারা ‘দাদা’

বাংলাহান্ট ডেস্ক: ‘দাদাগিরি’র (Dadagiri) এক একটি সিজন নিয়ে প্রতিটি পর্বে রঙিন সব প্রতিযোগী। আর যদি হয় ছোটদের পর্ব তাহলে তো কথাই নেই। বয়স ভুলে দিব‍্যি কচিকাঁচাদের সঙ্গে মিশে যান সৌরভ গঙ্গোপাধ‍্যায় (Sourav Ganguly)। চলতি সিজনে ছোটদের পর্ব বেশিও হয়েছে অন‍্যান‍্য সিজন গুলির তুলনায়। দর্শকরাও বেশ পছন্দ করেন সৌরভ ও খুদেদের দাদাগিরি।

ছোটদের সামলানো অবশ‍্য খুব একটা সহজ কাজ নয়। নাজেহাল অবস্থা হয় সৌরভেরও। সে এক রকম উলট পুরাণ পরিস্থিতি। খাস বিসিসিআই সভাপতির উপরে দাদাগিরি চালায় পুঁচকেরা। বাধ‍্য সঞ্চালকের মতো খুদে প্রতিযোগীদের সমস্ত বায়নাক্কাও পূরণ করেন সৌরভ। আবার অদ্ভূত সব প্রশ্নের মুখেও পড়তে হয় প্রাক্তন ক্রিকেটারকে।

   

371776 souravbaisakh2
এই যেমন আসন্ন বাংলা নববর্ষে আবারো একঝাঁক খুদে আসতে চলেছে সৌরভের সঙ্গে দাদাগিরি খেলতে। সেখানেই এমন এক প্রশ্নের মুখে পড়তে হয়েছে তাঁকে যা আগে কখনো শোনেননি তিনি। এক খুদে প্রতিযোগী প্রশ্ন করে, “কে সৌরভ গাঙ্গুলি?” জিজ্ঞাস‍্য শুনে হতবাক বিসিসিআই সভাপতি।

371772 souravbasakh6
এই প্রশ্নের কীই বা উত্তর দেবেন তিনি? খোদ সৌরভকেই প্রশ্ন, সৌরভ কে? আসলে এই পুঁচকেদের কাছে তাঁর পরিচয় শুধুই ‘দাদা’। তিনি দাদাগিরির সঞ্চালক। এর বাইরে অনেকের কাছেই আর কোনো পরিচয় নেই তাঁর। অবশ‍্য এসব প্রশ্ন বেশ উপভোগই করেন সৌরভ।

371774 souravbaisakh4
ইতিমধ‍্যেই জানা গিয়েছে, শেষ হতে চলেছে দাদাগিরির নবম সিজন। সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় নিজেই খবরটা জানিয়েছেন সৌরভ। দাদাগিরির সেটের একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘আরেকটি সিজনের প্রায় শেষের দিকে’। তারপর থেকেই মন খারাপ দর্শকদের‌।

শোয়ের পরিচালক শুভঙ্কর চট্টোপাধ‍্যায় জানিয়েছেন, সব শোয়েরই তো শুরুর মতো শেষ থাকে। দাদাগিরিও ব‍্যতিক্রম নয়। তবে সান্ত্বনা একটাই। আগামী মে মাস পর্যন্ত শুটিং চলবে। তারপর জুন নাগাদ হবে দাদাগিরির ফিনালে পর্ব।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর