‘৫ লাখ টাকা না দিলে বগটুইয়ের মতো পুড়িয়ে মারবো’, বিধাবাকে হুমকি প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের

বাংলা হান্ট ডেস্কঃ রামপুরহাট এর বগটুই এলাকায় একাধিক বাড়িতে আগুন লাগার ফলে বহু মানুষের মৃত্যু হয়। সেই বিতর্ক এখনো অব্যাহত, আর এর মাঝেই তোলার টাকা না দেওয়া হলে বগটুইয়ের মতো পুড়িয়ে মেরে ফেলার হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেস প্রাক্তন কাউন্সিলরের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বীরভূমের রামপুরহাট এলাকায়।

জানা যাচ্ছে, রামপুরহাট পুরসভার 4 নম্বর ওয়ার্ডে অভিযুক্ত তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর আব্বাস হোসেন তাঁর দলবল নিয়ে এহেন কাণ্ড ঘটান। পীড়িত মহিলাটি হলেন ওই ওয়ার্ডেরই বাসিন্দা সাইবানি বিবি। সম্প্রতি, এলাকায় বাড়ি বানানোর কাজে হাত দেন তিনি এবং এরপরেই সেই নির্মাণ কাজে বাধা দেন আব্বাস হোসেন নামের ওই অভিযুক্ত নেতা।

   

বিধবা ওই মহিলার অভিযোগ, বাড়ি তৈরি করার জন্য আব্বাস হোসেন তাঁর কাছে 5 লক্ষ টাকা তোলা চায়। কিন্তু এত বড় পরিমাণ অর্থ তাঁকে দিতে অস্বীকার করেন তিনি। আর এরপরেই মহিলার ওপর শুরু হয় হুমকি ও অত্যাচারের ঘটনা।

Tmc councillor abbas hussain

মহিলাটি বলেন যে, টাকা দিতে অস্বীকার করার পর এদিন আব্বাস হোসেন বিশাল দলবল নিয়ে তাঁর বাড়িতে ঢুকে ভাঙচুর চালায়। এরপর তাঁকে মারধর করা হয় বলেও অভিযোগ। সাইবানি বিবি নামের মহিলাটি পুলিশের কাছে অভিযোগ করেন যে, বগটুই কাণ্ডের মতো তাঁকে পুড়িয়ে মেরে ফেলার হুমকিও দেন আব্বাস হোসেন। সূত্রের খবর, মহিলার অভিযোগ পাওয়ার পরেই এলাকায় পৌঁছায় স্থানীয় থানার পুলিশ এবং ঘটনায় তৃণমূল কংগ্রেসের প্রাক্তন কাউন্সিলর আব্বাস হোসেন সহ 5 জনের বিরুদ্ধে তদন্তে নেমেছে তারা।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর