আনিস-বগটুই থেকে হাঁসখালি, অনুব্রতর পর রুদ্রনীলের প‍্যারোডি খোঁচা মুখ‍্যমন্ত্রীকে!

বাংলাহান্ট ডেস্ক: প‍্যারোডিকেই নিজের অস্ত্র বানিয়ে নিয়েছেন অভিনেতা তথা বিজেপি সমর্থক রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। প্রথমে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) খোঁচা দিয়ে ‘অনুমাধব’ গেয়েছিলেন তিনি। রাতারাতি সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তাঁর প‍্যারোডি। এবার নাম না করে মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে (Mamata Banerjee) কটাক্ষ করলেন রুদ্রনীল।

ফের নতুন এক প‍্যারোডি নিয়ে হাজির হয়েছেন তিনি। ‘তিনি মানে সব ঠিক, তিনি মানে ভালো, তিনি যদি বলে দেন, সাদা হয় কালো’, এমনি ক‍্যাপশন দিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেতা। আনিস খান হত‍্যা থেকে শুরু করেন বগটুই গণহত‍্যা, হাঁসখালি ধর্ষণ পরপ‍র রাজ‍্যে ঘটে যাওয়া একের পর এক মর্মান্তিক ঘটনা ঠাঁই পেয়েছে তাঁর প‍্যারোডিতে।

   

gkbcfcb
সম্প্রতি বিশ্ব বাংলা মেলা প্রাঙ্গন উদ্বোধনে হাঁসখালির ঘটনা নিয়ে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের মন্তব‍্যে নিন্দায় মুখর বিভিন্ন মহল। মুখ‍্যমন্ত্রী প্রশ্ন করেন, মেয়েটি মারা গিয়েছে ৫ তারিখ। তাহলে অভিযোগ ১০ তারিখে দায়ের করা হল কেন? দেহই বা পুড়িয়ে দেওয়া হল কেন?

মুখ‍্যমন্ত্রী আরো বলেন, তিনি সবটা না জেনেই বলছেন, আসলে ধর্ষণ হয়েছে নাকি অন্তঃসত্ত্বা ছিল, নাকি অন‍্য কোনো কারণ, শরীর খারাপ ছিল কিনা। লভ অ্যাফেয়ার্স তো ছিলই, বাড়ির লোকেরা জানত, পাড়ার লোকেরাও জানত। স্বয়ং মুখ‍্যমন্ত্রীর এমন মন্তব‍্যে নিন্দায় সরব বিরোধীরা। এবার নাম না করে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে নিশানা করলেন রুদ্রনীল।

এর আগে ‘অনুমাধব’ নামে একটি প‍্যারোডি বেঁধেছিলেন অভিনেতা। গরু পাচার কাণ্ডে সিবিআই তলব থেকে, কয়লা পাচার কাণ্ড নিয়ে অনুব্রত মণ্ডলকে বেঁধেন রুদ্রনীল। সিবিআই এর সামনে হাজিরার দিন শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে তৃণমূল নেতার এসএসকেএমে ভর্তি হওয়াকেও বিদ্রুপ করেন রুদ্রনীল।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর