বিদেশে পড়তে গিয়ে পার্টি করে বেড়াচ্ছে মেয়ে, নাইসার বলিউড ডেবিউ নিয়ে মুখ খুললেন অজয় দেবগণ

বাংলাহান্ট ডেস্ক: তারকা সন্তানদেরই রাজত্ব চলছে বলিউডে। অভিনয় না শিখলেও বাবা মায়ের পর বংশের ধারা বজায় রাখতে একে একে অভিনয়ে আসছেন সইফ আলি খান কন‍্যা, শ্রীদেবীর দুই মেয়ে, এমনকি এবার শাহরুখ খানের বড় দুই ছেলে মেয়েও পা রাখতে চলেছেন ইন্ডাস্ট্রিতে। এমতাবস্থায় অজয় দেবগণ (Ajay Devgan) ও কাজলের বড় মেয়ে নাইসা দেবগণের (Nysa Devgan) কী পরিকল্পনা?

বলিউডে পা না রেখেও সোশ‍্যাল মিডিয়ায় ব‍্যাপক জনপ্রিয় নাইসা। তাঁর দুরন্ত ফিগারের ভক্তের সংখ‍্যা ইতিমধ‍্যেই ছাড়িয়েছে কয়েক লক্ষ। সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন নাইসা দেবগণ।

   

IMG 20220413 012123
সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অফ অফ সাউথ ইস্ট এশিয়াতে পড়ছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় নিজস্ব অ্যাকাউন্ট থাকলেও সেটি প্রাইভেট করে রেখেছেন নাইসা। তবে তাঁর ফ‍্যানক্লাবের অন্ত নেই।

সম্প্রতি নিজের আগামী ছবি ‘রানওয়ে ৩৪’ এর প্রচারে এসে মেয়ের অভিনয় কেরিয়ার নিয়ে মুখ খোলেন অজয়। ভবিষ‍্যতে কি অন‍্যান‍্য তারকা সন্তানদের মতো নাইসাও বলিউডে আসবেন? প্রশ্নের উত্তরে অজয় বলেন, “আমার মেয়ের কথা বাদ দিন। আমি নিজেই জানি না যে ও আদৌ এই লাইনে আসবে কিনা। কারণ এখনো পর্যন্ত ওর কোনো আগ্রহই নেই এ বিষয়ে। বাচ্চাদের যখন খুশি মন বদলাতে পারে। ও এখন বিদেশে, পড়াশোনা করছে।”

সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অফ অফ সাউথ ইস্ট এশিয়াতে পড়ছেন তিনি। তবে তাঁর পার্টির ছবিই সোশ‍্যাল মিডিয়ায় বেশি ভাইরাল হয়। সম্প্রতি মনীশ মালহোত্রার ফ‍্যাশন শোতে উপস্থিত ছিলেন নাইশা। প্র‍খ‍্যাত ফ‍্যাশন ডিজাইনার নিজেই ছবি শেয়ার করেছিলেন। শানায়া কাপুর, জাহ্নবী কাপুরদের সঙ্গে পার্টির ছবিও ভাইরাল হয় নাইসার।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর