RCB IPL না জিতলে করবেন না বিয়ে, ভাইরাল হল ব্যাঙ্গালোরের মহিলা ফ্যানের পোস্টার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আইপিএলে অন্যতম সেরা এবং জনপ্রিয় দল হয়েও আরসিবি এখনও অবধি একবারও আইপিএল শিরোপা জিততে পারেনি। গতকাল আইপিএল ২০২২-এ চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়েছিল এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আইপিএল ২০২২-এর ২২ তম ম্যাচে মুখোমুখি হয়েছিল ধোনি এবং কোহলির দল। এই ম্যাচে আরসিবি অধিনায়ক ফ্যাফ দু প্লেসিস টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। এই ম্যাচে একজন মহিলা ভক্ত একটি বিশেষ পোস্টার হাতে নিয়ে এসেছিলেন, যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

চেন্নাই সুপার কিংস বনাম আরসিবি ম্যাচে একজন মহিলা ভক্ত একটি পোস্টার নিয়ে মাঠে পৌঁছেছিলেন, যার উপরে লেখা ছিল যে আরসিবি আইপিএল ট্রফি না জিতলে আমি বিয়ে করব না। এখন তার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ম্যাচ চলাকালীন সবার নজর কেড়েছে এই নারী ভক্তের পোস্টার।

   

আইপিএল ২০২২-এ, আরসিবি দল কালকের ম্যাচের আগে চারটি ম্যাচ খেলে তিনটিতে জিতেছিল। এবার আরসিবি দলের নেতৃত্ব দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান ফ্যাফ দু প্লেসিসের হাতে। তাদের ব্যাটিং খুব শক্তিশালী দেখাচ্ছে। একাধিক তারকা ব্যাটার বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েল এবং দিনেশ কার্তিক। যে কোনো বোলিং আক্রমণকে ভেঙে দিতে পারে। কিন্তু কাল টপ অর্ডার ব্যর্থ হওয়ায় ম্যাক্সওয়েল, শাহবাজ, কার্তিকরা চেষ্টা করেও আরসিবিকে জেতাতে পারেননি।

ipl viral

চলতি আইপিএলে ক্যামেরাম্যানদের নজরে পড়ার জন্য দর্শকদের নানানরকম ক্রিয়াকলাপ করতে দেখা যাচ্ছে। কখনও কেউ নিজের সঙ্গিনীকে চুম্বন করছেন, কখনও বা গ্যালারিতেই কেউ নৃত্য শুরু করছেন। কালকে স্টেডিয়ামে এই পোস্টার নিয়ে আসার ঘটনাও এরই অন্তর্ভুক্ত।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর