সলমনের মতো টাকা পয়সা নেই! আক্ষেপ করেই বহুমূল‍্য গাড়ি বাগিয়ে নিলেন ‘গরিব’ রাখি!

বাংলাহান্ট ডেস্ক: নতুন সদস‍্য এল রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) বাড়িতে। বিবাহ বিচ্ছেদ তাঁর অনেক দিন আগেই হয়ে গিয়েছে। এতদিন পর পরিবারে নতুন সদস‍্য আসার কথা সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। কে এই নতুন সদস‍্য? আসলে একটি ঝাঁ চকচকে বিলাসসবহুল বিএমডব্লিউ এক্স ১ গাড়ি পেয়েছেন তিনি।

হ‍্যাঁ, গাড়িটি কিনতে হয়নি রাখিকে। উপহার হিসাবে পেয়েছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ার মাধ‍্যমে এই বিরাট খবর জানিয়েছেন রাখি। লাল টুকটুকে বিএমডব্লিউটির বনেটের উপরে কেক রেখে কাটতেও দেখা গিয়েছে তাঁকে। রাখি জানিয়েছেন, তাঁর দুই বন্ধু আদিল খান দুরানি এবং শেলি ল‍্যাদার এই বহুমূল‍্য গাড়িটি উপহার দিয়েছেন তাঁকে।

   

rakhi sawant 759 1
বহুমূল‍্যই বটে। কারণ বিএমডব্লিউ এক্স ১ গাড়ির মূল‍্য প্রায় ৪০ লক্ষ টাকা! কিন্তু হঠাৎ ঘটা করে উপহার দেওয়ার ঠারণ কী? সেটা জানতে হলে পিছিয়ে যেতে হবে কয়েক মাস। একটি গাড়ির শোরুমের সামনে রাখিকে ঘুরঘুর করতে দেখে পাপারাৎজি জিজ্ঞাসা করেছিল, তিনি কি কোনো নতুন গাড়ি কিনবেন?

উত্তরে রাখি আক্ষেপ করে জানিয়েছিলেন, তিনি তো আর সলমন খান নন যে বিলাসবহুল গাড়ি কেনার সামর্থ‍্য থাকবে। তাঁর কাছে ৬০ লাখ টাকা নেই বলে দাবি করেছিলেন রাখি। তিনি আরো বলেছিলেন, অটো রিক্সায় যাতায়াত করার মতো মাটির মানুষ তিনি। যে গাড়িটি তাঁর কাছে রয়েছে সেটা নিয়েই তিনি খুশি। তারপরেই এই বহুমূল‍্য উপহার!

https://www.instagram.com/reel/CcPLuqrsLTS/?igshid=YmMyMTA2M2Y=

কিছুদিন আগেই রণবীর আলিয়ার বিয়ে নিয়ে মুখ খোলেন রাখি। আলিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক বেশ ভালোই। অভিনেত্রীর ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাদি’ ছবিটিও দেখতে গিয়েছিলেন তিনি। সেই আলিয়া এবার বিয়ের পিঁড়িতে বসছেন। বান্ধবীর এই সাফল‍্যে ঠিক কতটা খুশি রাখি? সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়ার বিয়ে নিয়ে মুখ খোলেন তিনি।

রাখির কথায়, “আলিয়ার জন‍্য এই বছরটা কত ভাল! গাঙ্গুবাঈ কাঠিয়াবাদি সুপারহিট হয়েছে, আর আর আর সুপারহিট হয়েছে। এবার বিয়েও করছে। দারুণ! হলিউডও যাচ্ছে।” এরপরেই মজার সুরে রাখি বলে ওঠেন, “আর পণের সঙ্গে আমিও যাচ্ছি। ব‍্যাগের মধ‍্যে বসে যাব আমি।”

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর