ISF করে ছেলে, তাই বাবার সবজির দোকান তুলে দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

বাংলাহান্ট ডেস্ক : ছেলে আইএসএফ (ISF) করে, তাই দোকান খুলতে বাধা সবজি বিক্রেতা বাবাকে। দিনের পর দিন সবজি নিয়ে এলেও ঢাকা দিয়েই রাখতে হচ্ছে তা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে। অভিযোগের তীর তৃণমূলের (All India Trinamool Congress) ব্লক সভাপতির বিরুদ্ধে।

ছেলে বেশ কিছুদিন হল যোগ দিয়েছে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ) এ। আর তার জেরেই জীবন-জীবিকা জেরবার সবজি বিক্রেতা বাবার। ভাঙড়ের ঘটকপুকুর বাজারে বাসন্তী হাইওয়ের ধারেই বসে সবজি বিক্রি করেন স্থানীয় বাসিন্দা আবু বক্কর মল্লিক। কিন্তু অভিযোগ, কয়েকদিন ধরে সেখানে তাঁকে বসতে বাধা দিচ্ছে স্থানীয় তৃণমূল নেতৃত্বের একাংশ। তাঁকে হুমকিও দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

   

আবু বক্কর মল্লিক বলেন, ‘আমি এখানেই বাসন্তী হাইওয়ের ধারে গত প্রায় ৭ বছর ধরেই সবজি বিক্রি করছি। কিন্তু ছেলে আইএসএফ দল করায় হঠাৎ করেই আমাকে ওখান থেকে তুলে দেওয়া হয়৷ তৃণমূলের ব্লক সভাপতি কাইজার আহমেদ আর তার লোকজন এসে বলছে ছেলেকে নিয়ে পার্টি অফিসে এসো, না হলে বসতে দেওয়া হবে না।’ পুরো বিষয়টিএ প্রেক্ষিতে থানায় লিখিয় অভিযোগ দায়ের করেছেন ওই ব্যবসায়ী।

isf tmc 1

যদিও যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন তৃণমূল নেতা কাইজার আহমেদ। ভাঙড়ের ১এ ব্লকের সভাপতির দাবি, ‘বহুদিন ধরেই জানি ওঁর ছেলে আইএসএফ করে। ওটা কোনও ব্যাপারই না। ঘটকপুকুরের ওই রাস্তাটা ঢালাই করা হবে। তাই ওখান থেকে সবাইকেই বুঝিয়ে বলে সরানো হচ্ছে কয়েক দিনের জন্য। এর সঙ্গে পার্টির কোনও যোগাযোগ নেই।’ ওই ব্যবসায়ী সম্পুর্ণ মিথ্যে কথা বলছেন বলেও জানান কাইজার আহমেদ। তবে ওই সবজি বিক্রেতার অভিযোগের ভিত্তিতে তৃণমূল নেতার বিরুদ্ধে কী ব্যবস্থা নেয় পুলিশ, এখন সেটাই দেখার।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর