KKR-এর হয়ে ধারাবাহিকভাবে ব্যর্থ রাহানে, তার বদলে বিকল্প ওপেনার হিসাবে উঠে আসছে এই নামগুলি

বাংলা হান্ট নিউজ ডেস্ক: চলতি মরশুমে ওপেনিং নিয়ে সমস্যায় ভুগছে কেকেআর। ভেঙ্কটেশ আইয়ার আগের বারের মতো বিধ্বংসী ফর্মে নেই। যদিও তিনি খারাপ খেলছেন সেটাও বলা যায় না। প্রথম ম্যাচ বাদে প্রত্যেক ম্যাচে ব্যর্থ অপর ওপেনার অজিঙ্কা রাহানে। সিএসকে-র বিরুদ্ধে ৪৪ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলার পর আচমকাই আর ছন্দে পাওয়া যাচ্ছে না তাকে।

গত ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দেওয়া পাহাড় প্রমাণ টার্গেট তাড়া করার সময় ১৫ বল খেলে মাত্র ৮ রান করেন তিনি। তার এই ফর্ম দেখে চূড়ান্ত অসন্তুষ্ট নাইট ভক্তরা। কেকেআর ম্যানেজমেন্টও এবার বিকল্প ওপেনার পরীক্ষা করে দেখার কথা ভাবছে। তাদের হাতে আছে বেশ কিছু অপশন, যেগুলি এক এক করে তুলে ধরা হলো।

   

 

অ্যারন ফিঞ্চ:

IMG 20211115 192446

সীমিত ওভারের ফরম্যাটের অজি অধিনায়ক রাহানের সবচেয়ে ভালো রিপ্লেসমেন্ট হতে পারেন। কিন্তু সেক্ষেত্রে এতদিন ধরে মাঠে নামা বিদেশিদের একজনকে বাইরে বসতে হবে। সেক্ষেত্রে হয়তো মিডল অর্ডার স্যাম বিলিংসকে বাইরে বসাবে কেকেআর।

 

সুনীল নারায়ণ:

sunil narine

অতীতে নাইটদের হয়ে ওপেন করে সাফল্য পেয়েছেন। যতক্ষণ ক্রিজে থাকবেন, ততক্ষণ দলের রান উঠবে বুলেট ট্রেনের গতিতে। কিন্তু দলের অপর ওপেনার ভেক্টটেশ আইয়ারও নারায়ণের মতোই বাঁ-হাতি। সেক্ষেত্রে দুই বাঁ-হাতি ওপেনারকে একসাথে নামানোর ঝুঁকি নাও নিতে পারে নাইট ম্যানেজমেন্ট।

 

নীতিশ রানা:

nitish rana

 

প্রয়োজনে ওপেন করে পাওয়ার প্লে-তে ফিল্ড রেস্ট্রিকশনের ফায়দা তোলার ক্ষমতা রাখেন। কিন্তু এক্ষেত্রেও নারায়ণের মতো একই সমস্যা কাজ করবে। তবে রাহানের অফফর্ম চলতে থাকলে তাকে খেলিয়ে দেখতেও পারে কেকেআর ম্যানেজমেন্ট।

 

শ্রেয়স আইয়ার:

shreyas kkr 1

অধিনায়ক নিজে কেকেআরের হয়ে ভালো ছন্দে রয়েছেন, কাজেই তিনি নিজেও ফর্মের সুবিধা নিতে দলের প্রয়োজনে ওপেন করতে পারেন। কিন্তু এখনও অবধি প্রতিযোগিতায় ৩ নম্বরে নেমেই রান পেয়েছেন, তাই সহজে সেই জায়গা ছাড়তে চাইবেন না শ্রেয়স।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর