‘কিশমিশ’এর জন‍্য রিল ভিডিওতে দুই প্রজন্ম, প্রসেনজিৎ-তৃষাণজিৎকে একসঙ্গে নাচালেন দেব

বাংলাহান্ট ডেস্ক: ‘কিশমিশ’ ছবির প্রচারের জন‍্য জান লড়িয়ে দিচ্ছেন দেব (Dev)। অভিনব সব প্রচার কৌশল বের করছেন আসন্ন এই ছবির জন‍্য। প্রথমে নিজের বিয়ের খবর ঘোষনা করে লাইমলাইট কেড়ে নিয়েছিলেন। তারপ‍র কখনো মেট্রোয় উঠে প্রচার সেরেছেন, আবার কখনো প্রেমিকা রুক্মিনীর সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়ের (Prosenjit Chatterjee) রোম‍্যান্স করিয়েছেন। এবার পালা দেবের নিজের।

‘কিশমিশ’ এর জনপ্রিয় গান ‘তোকে তুই বলব না তুমি’র সঙ্গে নেচে ভিডিও বানিয়েছেন দেব প্রসেনজিৎ। তবে এই ভিডিওর মুখ‍্য আকর্ষণ প্রসেনজিৎ পুত্র তৃষাণজিৎ চট্টোপাধ‍্যায় (Trishanjit Chatterjee)। বাবা ও দেবের সঙ্গে দিব‍্যি তাল মিলিয়ে নেচেছেন তিনিও। ক‍্যাপশনে দেব লিখেছেন, ‘একই গানে প্রসেনজিৎ তুমি এবং তৃষাণজিৎ তুই এই দুই প্রজন্মকে একসঙ্গে পাওয়া মানে ‘তুই বলব না তুমি’ হিট আছে।’

   

IMG 20220414 123509
আসলে এই প্রজন্মের কাছে বিনোদনের অন‍্যতম গুরুত্বপূর্ণ মাধ‍্যম রিল ভিডিও। আগের প্রজন্মের জনপ্রিয় তারকারাও ঝুঁকছেন রিল সংষ্কৃতির দিকে। তাই নিজের ছবির প্রচারের জন‍্য এই মাধ‍্যমটাকেই হাতিয়ার বানিয়েছেন দেব। আর প্রসেনজিতের পরবর্তী প্রজন্ম তৃষাণজিৎকে সঙ্গে নিতেই বাস্তবিকই হিট রিল ভিডিও।

এর আগে প্রসেনজিতের সঙ্গে ভিডিও বানিয়েছেন রুক্মিনী। বয়সের ফারাক দূরে সরিয়ে দিব‍্যি রোম‍্যান্স করেছেন প্রসেনজিৎ রুক্মিনী। আসন্ন ছবির প্রচারের জন‍্য পরিকল্পনাটা নাকি দেবেরই! ‘পজেসিভ’ প্রেমিকদের মতো রুক্মিনীকে আগলে আগলে না রেখে তিনিই পরিচালনা করেছেন এই রোম‍্যান্টিক রিল ভিডিওর।

https://www.instagram.com/reel/CcSo_sXtDbW/?igshid=YmMyMTA2M2Y=

দেখে চমকে গিয়েছেন ‘কিশমিশ’ এর পরিচালক রাহুল মুখোপাধ‍্যায়ও। ভিডিওটি শেয়ার করে বুম্বাদাকে ধন‍্যবাদ জানিয়ে দেব লিখেছেন, ‘প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়ের কেরিয়ারের প্রথম রিল তাও আবার কিশমিশের জন‍্য।’

ভিডিও বানিয়ে আপ্লুত ‘ইন্ডাস্ট্রি’ও। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘দারুন লাগল ‘অবশেষে’ গানটা। কিশমিশ দেখবেন সিনেমাহলে এটাই করব আশা। বাংলা সিনেমা এগিয়ে চলুক নিয়ে আপনাদের ভালবাসা। অনেক শুভকামনা রইল কিশমিশ এর জন‍্য।’ আগামী ২৯ এপ্রিল মুক্তি পাচ্ছে কিশমিশ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর