‘মেয়ে’র বিয়ে হয়ে যাচ্ছে, আলিয়াকে কনের সাজে দেখে কেঁদে ভাসান ‘বাবা’ করন জোহর

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। এদিকে কেঁদে চোখ ফোলানোর অবস্থা করন জোহর (Karan Johar) ও অয়ন মুখার্জির। দুজনেই নাকি আলিয়াকে কনের সাজে দেখে চোখের জল ধরে রাখতে পারেননি। এই দিনটা তারকা জুটির জন‍্য যতটা না, তার চেয়েও বেশি স্পেশ‍্যাল করন ও অয়নের জন‍্য।

ইন্ডাস্ট্রিতে আলিয়ার গডফাদার হলেন করন। বাবা মহেশ ভাট নামী পরিচালক হলেও অভিনেত্রীকে প্রথম সুযোগ দিয়েছিলেন করনই। তাই আলিয়াকে নিজের মেয়ের মতোই ভালবাসেন তিনি। আর প্রত‍্যেক বাবার মতো তাঁরও অনেক স্বপ্ন ছিল আলিয়ার বিয়ে নিয়ে।

   

karan johar alia bhatt
সর্বভারতীয় সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, আলিয়ার হাতে মেহেন্দি পরানো শুরু হতেই নাকি আনন্দে কেঁদে ফেলেছিলেন করন। বিয়ের দিন আসরে পৌঁছেই আগে অভিনেত্রীর সঙ্গে দেখা করতে যান তিনি। সঙ্গে ছিলেন ‘ব্রহ্মাস্ত্র’ পরিচালক অয়ন মুখার্জিও।

আলিয়া রণবীরের প্রেমে তাঁর ভূমিকা অত‍্যন্ত গুরুত্বপূর্ণ। এতদিনে সকলেই জেনে গিয়েছেন, ব্রহ্মাস্ত্র ছবির সেটেই শুরু হয়েছিল রণলিয়া জুটির প্রেম কাহিনি। অভিনেত্রী অবশ‍্য অনেক আগে থেকেই পছন্দ করতেন রণবীরকে। কিন্তু অভিনেতার প্রিয় বন্ধু অয়নই দুজনের প্রেমে অনুঘটকের কাজ করেছিলেন।

তাই জুটির শুভ পরিণয়ের দিনে আবেগ চেপে রাখতে পারেননি কেউই। অতিথিদের মাঝেই রণবীর আলিয়াকে নিয়ে আলাদা একটি ঘরে নাকি কথা বলেন করন ও অয়ন। পরে অভিনেত্রীর বাবা মহেশ ভাটের সঙ্গেও কথা বলতে দেখা যায় ব্রহ্মাস্ত্র পরিচালককে

বরের তরফ থেকে বিয়েতে এসেছে রণধীর কাপুর, করিশ্মা কাপুর, করিনা কাপুর খান ও সইফ আলি খান। এছাড়া নীতু কাপুর, ঋদ্ধিমা তো রয়েছেনই। অন‍্যদিকে কনের তরফ থেকে এসেছেন মহেশ ভাট, পূজা ভাট, শাহিন ভাট, সোনি রাজদানরা। অতিথিদের তালিকায় রয়েছে অম্বানি পরিবার, নভ‍্যা নন্দা, আরমান জৈনদের নামও। গুঞ্জন শোনা যাচ্ছে, বিয়ের পর সোশ‍্যাল মিডিয়ায় আসতে পারেন রণবীরও।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর