প্রেমিক নয়, বাবার মতো শাসন করেন দেব! অভিযোগ রুক্মিনীর

বাংলাহান্ট ডেস্ক: দেব (Dev) রুক্মিনী (Rukmini Moitra), নয় নয় করে কম ছবি করলেন না একসঙ্গে। টলিউডের প্রায় সব প্রথম সারির অভিনেত্রীর সঙ্গে কাজ করলেও রুক্মিনীর সঙ্গেই রোম‍্যান্সটা বেশি জমে দেবের। আসলে শুধু তো পর্দায় নয়, বাস্তবেও তাঁর দেবী তো রুক্মিনীই। কিন্তু এত ভালবাসার পরেও অভিনেত্রীর অভিযোগ, দেব নাকি তাঁকে খুব বকেন!

ইন্ডাস্ট্রিতে বেশ কয়েক বছর কাটিয়ে ফেলেছেন রুক্মিনী। বেশিরভাগ ছবি দেবের সঙ্গে হলেও আবির চট্টোপাধ‍্যায়ের সঙ্গেও একটি ছবিতে অভিনয় করেছেন। পাড়ি দিয়েছেন বলিউডে। অথচ তাঁর নাকি অভিনয়ে আসার কথাই ছিল না। দেবের অনুরোধেই ইন্ডাস্ট্রিতে পা রাখা তাঁর। তাই এককথায় বলা যায়, টলিউডে দেবই রুক্মিনীর অভিভাবক। আর অভিনেত্রীর কথায়, বেশ কড়া অভিভাবক।

   

IMG 20220409 164206 1
শট দিতে কিছু ভুল হলেই নাকি বকা দেন দেব। তখন তাঁর প্রেমিক সত্ত্বা নয়, বরং বাবার সত্ত্বা বেরিয়ে আসে। হ‍্যাঁ, এমনি দাবি করেছেন রুক্মিনী। সর্বভারতীয় স‌ংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেন, কোথাও ভুল হলে অন‍্যরা বুঝিয়ে বলেন যে ঠিক হয়ে যাবে। কিন্তু দেবের সেসব বালাই নেই।

প্রেমিক মানুষটা নাকি বাবার মতোই শাসন করেন রুক্মিনীকে। অভিনেত্রীর কথায়, “বাবা মায়েরা যেমন বলেন, এইজন‍্য বড় করেছি? ঠিক তেমনি দেবও বলে, তোমায় আমি এইগুলো শিখিয়েছি?” তাই ‘কিশমিশ’ এর শুটিংয়ের আগেই নাকি অভিনেত্রী দেবকে বলে দিয়েছিলেন, বকা যাবে না। যেন কোনো নতুন অভিনেত্রী কাজ করছেন, এমন আচরণ করতে হবে।

তবে বকাঝকা খাওয়া সত্ত্বেও দেবের কাছে কৃতজ্ঞ রুক্মিনী। কারণ তিনি না থাকলে তাঁর অভিনয়ে আসা হত না। তিনি নিজে কখনোই ভাবেননি যে অভিনয় করতে পারবেন। এখনো বোঝেন না যে ভাল করেন নাকি খারাপ। কিন্তু দেব বিশ্বাস করেছিলেন যে রুক্মিনী পারবেন। সেই বিশ্বাসের মর্যাদা রাখার চেষ্টা করেন অভিনেত্রী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর