ফাঁড়া কাটছে না দক্ষিণী ইন্ডাস্ট্রির, মুক্তির দিনেই অনলাইনে ফাঁস যশের ‘কেজিএফ চ‍্যাপ্টার ২’

বাংলাহান্ট ডেস্ক: কড়া নিরাপত্তা সত্ত্বেও অনলাইনে ফাঁস হয়ে গেল যশ অভিনীত ‘কেজিএফ চ‍্যাপ্টার ২’ (KGF Chapter 2)। সবে মাত্র ১৪ এপ্রিল মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত এই কন্নড় ছবি। থালাপতি বিজয়ের ‘বিস্ট’ ফ্লপ হওয়ার পর কেজিএফের দিকে নজর ছিল দর্শকদের‌। ব‍্যর্থ করেননি যশ। প্রথম দিনেই নাকি বেশ ভাল ব‍্যবসা করেছে কেজিএফ এর সিক‍্যুয়েল ছবি। এর মধ‍্যেই অনলাইনে ফাঁস ছবি।

অভিযোগের আঙুল উঠছে কুখ‍্যাত তামিল রকার্স, মুভিরুলজ, টরেন্ট সহ বেশ কিছু অনলাইন সাইটের দিকে। অনেক নিরাপত্তা, এমনকি স্বয়ং পরিচালক প্রশান্ত নীলের আর্জি সত্ত্বেও রোখা গেল না এই কীর্তি। স্বাভাবিক ভাবেই ক্ষুব্ধ যশের অনুরাগীরা।

   

Yash KGF2 080121 1200 DN
গতকাল পরিচালক প্রশান্ত নীল টুইটারে আর্জি জানিয়েছিলেন, সকলে যেন প্রেক্ষাগৃহে গিয়েই ছবিটি দেখেন। তিনি লিখেছিলেন, ‘আট বছরের ঘাম, রক্ত আর চোখের জল গিয়েছে কেজিএফ বানাতে। আমরা অনুরোধ করছি কেজিএফ চ‍্যাপ্টার ২ দেখার সময় ভিডিও তুলে সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার না করতে। চলুন সকলে প্রেক্ষাগৃহে গিয়ে কেজিএফ এর বিশালত্ব অনুভব করি। আর যারা ছবিটি দেখার জন‍্য অপেক্ষা করছেন তাদের অপেক্ষাটা নষ্ট না করে দিই।’

তিনি আরো লিখেছিলেন, দর্শকরা যদি ভিডিও তুলে অনলাইনে শেয়ার না করেন তবেই পাইরেসি আটকানো সম্ভব। কিন্তু লাভের লাভ কিছুই হল না। যদিও যশ ভক্তরা অনুরোধ করছেন, ছবিটি অনলাইনে না দেখে বড়পর্দায় গিয়েই দেখতে।

ফিল্ম সমালোচকরা আগেই জানিয়েছিলেন, কেজিএফ চ‍্যাপ্টার ২ বক্স অফিসে সুনামি আনবে। আগাম টিকিট বুকিংয়ের ক্ষেত্রে আর আর আর কেও ছাপিয়ে গিয়েছে এই ছবি। করোনা পরবর্তী সময়ে এই ছবির টিকিটই সবথেকে বেশি আগাম বিক্রি হয়েছে। মুক্তির দিন থেকেই ঢালাও ব‍্যবসার সম্ভাবনা রয়েছে, যেটা পরবর্তী কালে আরো বাড়বে।

নিরাশ করেনি কেজিএফ। প্রথম দিনের দর্শকদের মতে, ছবির সবকিছুই প্রশংসনীয়। যশের অভিনয় আর প্রশান্ত নীলের পরিচালনা তো রয়েছেই। এছাড়াও ধামাকাদার সংলাপ, চমকে দেওয়ার মতো সেট আর দুর্দান্ত এন্ডিং মুগ্ধ করেছে দর্শকদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর