দেখা হতেই ৪ বছরের ছোট সচিনের পা ছুঁয়ে প্রণামের চেষ্টা জন্টি রোডসের, মন জয় করা ভিডিও ভাইরাল

বাংলা হান্ট নিউজ ডেস্ক: এখন পর্যন্ত আইপিএলের ১৫ তম মরশুমের যাত্রা মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য এখনও অবধি একটুও আশাপ্রদ নয়। পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে এই মরসুমে ২৩ টি ম্যাচ খেলেও তাদের পয়েন্টের খাতা খুলতে পারেনি। প্রথম পাঁচ ম্যাচে তাকে হারের মুখে পড়তে হয়েছে। রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্সকে বুধবার পাঞ্জাব কিংসের বিরুদ্ধে কঠিন লড়াইয়ে হারের মুখে পড়তে হয়েছে। এই সময় এমন একটি ঘটনাও দেখা গেছে, যা দেখে ক্রিকেটপ্রেমীরা খুব উচ্ছ্বসিত এবং খুশি।

বহুদিন পর একে অপরের মুখোমুখি হয়েছিলেন সচিন টেন্ডুলকার ও দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি জন্টি রোডস। এই সময় তাদের পুরোনো বন্ধুত্ব এবং একে অপরের প্রতি আবারও একবার দেখা যায়। আসলে ম্যাচ শেষ হওয়ার পর দুই দলের খেলোয়াড় ও কোচ একে অপরের সঙ্গে দেখা করছিলেন। এদিকে, জন্টি সচিনের মুখোমুখি দেখা হতেই সর্বকালের সেরা ফিল্ডার ভারতীয় কিংবদন্তির পা ছুঁয়ে প্রণাম করার চেষ্টা করেন। এটি দেখে সচিন প্রথমে তাদের থামানোর চেষ্টা করেন এবং পরে হেসে একে অপরকে জড়িয়ে ধরেন।

   

সচিন টেন্ডুলকার আইপিএল খেলা ছাড়ার পর থেকেই মুম্বাই ইন্ডিয়ান্সের টিম ইউনিটের সাথে যুক্ত এবং তাকে ড্রেসিংরুম থেকে ডাগআউট পর্যন্ত খেলোয়াড়দের প্রশিক্ষণ দিতে দেখা যায়। ম্যাচ চলাকালীনও মাস্টার ব্লাস্টার তরুণ ও সিনিয়র খেলোয়াড়দের টিপস দিতে থাকেন। অন্যদিকে জন্টি রোডস আগে মুম্বাইয়ের কোচিং টিমের অংশ ছিলেন। এবার তিনি পাঞ্জাব কিংসের সহকারী কোচ এবং কুম্বলের সঙ্গে ময়ঙ্ক আগরওয়ালের দলকে শক্তিশালী করার কাজে নিয়োজিত রয়েছেন।

জন্টি রোডস সচিনের থেকে চার বছরের বড়। রোডসের বয়স যখন ৫২ বছর, সচিন টেন্ডুলকার গত বছর ৪৮-এ পড়েছেন। তবে উভয় খেলোয়াড়ই দীর্ঘদিন ধরে নিজ নিজ দেশের হয়ে একে অপরের বিপক্ষে খেলছেন এবং তাদের বন্ধুত্ব কারও কাছে গোপন নয়। সচিনকে ভারতের সেরা খেলোয়াড়দের মধ্যে গণ্য করার সাথে সাথে ভারতীয়রা জন্টিকেও ভারতে খুব পছন্দ করা হয়। ভারতের প্রতি দক্ষিণ আফ্রিকার এই ক্রিকেটারের ভালোবাসার কথাও সবার জানা। তিনি তার মেয়ের নামও রেখেছেন ‘ইন্ডিয়া’।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর