জন্মদিনের শুভেচ্ছা জানাতে শিক্ষককের মুখে ‘স্নো স্প্রে” ছাত্রর, জুটল বেদম প্যাঁদানি! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্ক: জন্মদিন মানেই সকলের কাছে এক বিশেষ দিন। প্রত্যেকেই নিজেদের মত করে পালন করার চেষ্টা করেন এই দিনটিকে। তবে, সেই জন্মদিন যদি কোনো শিক্ষকের হয়, তাহলে তো আর কথাই নেই। ছাত্র-ছাত্রীরাই প্রিয় শিক্ষকের জন্মদিন পালন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্যে উদ্যোগী হয়ে ওঠে। অন্তত এই চিত্র দেখতেই অভ্যস্ত আমরা।

কিন্তু, সম্প্রতি এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। শুধু তাই নয়, এই সংক্রান্ত একটি ভিডিও ভাইরালও হয়েছে নেটমাধ্যমে। শিক্ষকের জন্মদিন পালন করতে গিয়ে এক ছাত্রের সাথে যা ঘটেছে তা কার্যত কল্পনা করতে পারেননি কেউই। যে কারণে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে ভিডিওটি পৌঁছে গিয়েছে সকলের কাছে।

   

প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমান সময়ে আমরা সুযোগ পেলেই ডুব দিই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। সারা বিশ্বের বিভিন্ন সব গুরুত্বপূর্ণ আপডেট পাওয়ার সাথে সাথে মনোরঞ্জনের জন্য এখানে থাকে লক্ষ লক্ষ ভাইরাল ভিডিওর ভিড়। কাজের ফাঁকেই হোক কিংবা অবসরে এগুলি দেখতে ভালোবাসেন নেটাগরিকরা। তবে, সেই ভিডিওগুলির মধ্যেই এমন কিছু ভিডিও থাকে যা দেখে রীতিমত বিশ্বাস করাই কঠিন হয়ে পড়ে। এই ভিডিওটির ক্ষেত্রেও ঠিক একই ঘটনাই ঘটেছে।

সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, এক শিক্ষকের জন্মদিন উপলক্ষ্যে ক্লাসরুমের মত একটি জায়গাকে বেলুন এবং রঙিন কাগজ দিয়ে সুন্দরভাবে সাজানো হয়েছে। এছাড়াও, সেখানে ছাত্রছাত্রীদের পাশাপাশি চেয়ারে ওই শিক্ষককেও বসে থাকতে দেখা গিয়েছে। ঠিক তখনই এক ছাত্র শিক্ষকের কাছে এসে ফোম স্প্রে করতে থাকে। এতদূর পর্যন্ত সব ঠিক থাকলেও তারপরে যা ঘটেছে তা দেখে হতবাক হয়েছেন সকলেই।

দেখা গিয়েছে যে, ঠিক ওই সময়েই ওই ছাত্রের জামার কলার ধরে তাকে টেনে ঝুঁকিয়ে দিয়ে তার পিঠে বেদম প্রহার করতে থাকেন ওই শিক্ষক। বেশ কয়েকবার ছাত্রটির পিঠে সপাটে চড় বসিয়ে দেন ভিডিওতে থাকা শিক্ষকটি। আর এই ঘটনায় অবাক হয়ে যায় ওই ছাত্রটিও।

এদিকে, এই ভিডিওটিই রীতিমত ঝড় তুলেছে নেটমাধ্যমে। স্যারের জন্মদিন পালন করতে গিয়ে ছাত্রের এই পরিণতি দেখে হতভম্ব হয়েছেন নেটাগরিকরাও। ইতিমধ্যেই পঞ্চাশ হাজারেরও বেশি জন ভিডিওটি দেখে ফেলেছেন। পাশাপাশি, বাড়ছে লাইকের সংখ্যাও। এছাড়াও, এই অবাক করা ভিডিও দেখে নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন নেটিজেনরা।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর