বাদাম বিক্রি ছেড়ে ট্রেনের গার্ড হলেন ভুবন বাদ্যকর? ভাইরাল ভিডিও দেখে অবাক নেটিজেনরা

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার রমরমা ক্রমশ বাড়ছে। ফেসবুক-ইনস্টাগ্রাম-টুইটার-ইউটিউবের দুনিয়ায় মজেছেন সকলেই। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ার সৌজন্যে তৈরি হচ্ছে নতুন নতুন সেলিব্রেটিও। আর যার জেরে ইন্টারনেট সেনসেশন হওয়ার ফলে তাঁদের প্রতিভা পৌঁছে যাচ্ছে পৃথিবীর প্রতিটি প্রান্তেই।

ঠিক যেমন ঘটেছে জনপ্রিয় গান “কাঁচা বাদাম” খ্যাত ভুবন বাদ্যকরের সাথেও। বীরভূমের প্রত্যন্ত এক গ্রামের ছাপোষা বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর বাদাম বিক্রির জন্য বেঁধেছিলেন এই গান। কিন্তু, সেই গানই এক লহমায় বদলে দিয়েছে তাঁর জীবন। রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তাঁর লেখা ও সুর করা “কাঁচা বাদাম গান”। টলিউড-বলিউড ছাড়িয়ে একটা সময়ে তাঁর জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে সারা বিশ্বে।

   

এক কথায় তাঁর তৈরি করা “কাঁচা বাদাম” গান পৌঁছে যায় জনপ্রিয়তার শিখরে। আর তার ওপর ভর করেই ভুবন বর্তমানে হয়ে উঠেছেন রীতিমত “তারকা”। আর এই সব কিছুই সম্ভব হয়েছে সোশ্যাল মিডিয়ার দৌলতেই। তবে, এবার নেটমাধ্যমে নতুন করে আরও একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে ট্রেনের এক গার্ডকে ভুবন বাদ্যকরের সাথে গুলিয়ে ফেলেছেন নেটিজেনরা।

আর তা হবে নাই বা কেন? হঠাৎ করে আপনিও তাঁকে দেখলে মনে হবে নতুন রূপে দেখছেন ভুবন বাদ্যকরকে। কিন্তু, আসলে তা নয়। মূলত ট্রেনের ওই গার্ড হুবহু দেখতে ভুবনের মতই। এমনকি, তাঁর হাসি এবং অবয়ব পুরোপুরি মিলে গিয়েছে ভুবনের সাথে। আর তা দেখেই রীতিমত অবাক নেটিজেনরা। সম্প্রতি এই নিয়ে একটি ভিডিও ভাইরালও হচ্ছে নেটমাধ্যমে।

https://www.facebook.com/100014244495785/videos/2638627386281302

ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, ট্রেনের একজন কর্তব্যরত গার্ড ইউনিফর্ম পরেই সিগন্যাল দেখাচ্ছেন। এমনকি, একটা সময়ে ক্যামেরার দিকে তাকিয়ে হেঁসেও ফেলেন তিনি। হয়তো পুরো বিষয়টি আন্দাজ করতে পেরেছিলেন ওই গার্ড। আর তাঁকে দেখে আপনার মনে পড়বে ভুবন বাদ্যকরকেই। এদিকে, ওই ভিডিওটিতে ক্রমশ বাড়ছে দর্শকসংখ্যা। পাশাপাশি, এই অবাক করা ভিডিও দেখে নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন নেটিজেনরা।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর