গুজরাটের পঞ্চম জয়ে আনন্দে মাতোয়ারা কোচ নেহরা, মাঠের মধ্যেই করলেন নাচ! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: চলতি আইপিএলে নব্য গুজরাট টাইটান্স দলটি দুর্দান্ত ফর্মে রয়েছে। ছয়টির মধ্যে পাঁচটি ম্যাচই জিতে এই দলটি পয়েন্ট টেবিলের প্রথম স্থানে রয়েছে। গত ম্যাচে দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়া না খেললেও তিনি রয়েছেন দারুণ ছন্দে। বল ও ব্যাট দুই বিভাগেই তার পারফরম্যান্স নজর কাড়া। তাই দলের কোচ আশিস নেহরাও সব খেলোয়াড়ের পারফরম্যান্সে খুশি। এদিকে তার নাচের একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে নেহরাকে গতকাল সিএসকে বিরুদ্ধে জয়ের পর মজা করে নাচতে দেখা যাচ্ছে।

আশিস নেহরার নাচের ভিডিও শেয়ার করেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং। নেহরার নাচের ভিডিও শেয়ার করে হরভজন লিখেছেন, “নেহরা জির চালগুলি ভাল, মাত্র ছয় ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে, কেয়া বাত হ্যায় গুজরাট টাইটানস।” এরপর সুরেশ রায়নাও আশিস নেহরার নাচের প্রশংসা করেছেন।

   

গুজরাটের দুর্দান্ত পারফরম্যান্সের পর কোচ নেহরাও প্রশংসিত হচ্ছেন। মেগা নিলামের পর গুজরাট দলকে খাতায় কলমে দুর্বল আখ্যা দেওয়া হয়েছিল। বেশিরভাগ ক্রিকেট বিশেষজ্ঞ গুজরাটের ব্যাটিংকে দুর্বল বলে বর্ণনা করেছিলেন, তবে এখনও পর্যন্ত এই দলটি দুর্দান্ত খেলা দেখিয়েছে। শুভমান গিল ছাড়াও অধিনায়ক হার্দিক দুর্দান্ত ব্যাটিং করেছেন। একই সময়ে, রাহুল তেওয়াতিয়া এবং ডেভিড মিলারের মতো ফিনিশারেরাও তাদের দলের জন্য গুরুত্বপূর্ণ ম্যাচ জিতেছেন। সেই সঙ্গে শামি, রশিদদের দৌলতে দলের বোলিংও হচ্ছে দুর্দান্ত। এরপর প্রশংসিত হচ্ছেন কোচ নেহরা।

গুজরাটে দু-একজন ছাড়া কোনও নামিদামি টি-টোয়েন্টি বিশেষজ্ঞ খেলোয়াড়ও নেই, তাও এই দলটি অসাধারণ পারফরম্যান্স করছে। গুজরাটের সাফল্যের কৃতিত্ব দেওয়া হচ্ছে কোচ নেহরাকে। একই সময়ে, একটি ম্যাচে তাকে ডায়েরিতে কিছু লিখতে দেখা যায়, যেখানে বর্তমান যুগে বেশিরভাগ কোচই ল্যাপটপ নিয়ে ম্যাচ দেখতে বসেন এবং সমস্ত কিছু লিখে রাখেন। এ নিয়ে এক ভক্ত মজা করে বলেন, “নেহরা জি ডায়েরি কলম নিয়ে ল্যাপটপধারী কোচদের পরাজিত করেছেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর