মর্মান্তিক! প্রাণ ভিক্ষা চাইছিল ব্যাঙ, বেদনাদায়ক ভাবে জীবন্ত গিলে খেল সাপ! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ সাপকে ভয় পায় না এমন মানুষ পৃথিবীতে হাতে গোনা সংখ্যক রয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই গ ঘিনঘিনে প্রাণীটির অনেক ভিডিও আমরা সকলেই দেখেছি। বেশিরভাগ সময় সাপের শিকার করার ভিডিওতে দেখা যায় যে সাপ শিকারকে জীবন্তই গিলে নিচ্ছে। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি সাপ একটি ব্যাঙকে বীভৎস ভাবে শিকার করছে। সবচেয়ে আশ্চর্যের বিষয় হল ব্যাঙটিকে গেলার সময় ব্যাঙটি সম্পূর্ণ সজ্ঞানে রয়েছে এবং আর্তনাদও করছে কিন্তু ওর কাছে বাঁচার কোনও উপায় অবশিষ্ট নেই।

সাপ সাধারণত ছোট খাটো পোকামাকড় ও ব্যাঙকে শিকার করে নিজের ক্ষুধা মেটায়। সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হওয়া এই ভিডিওতে ব্যাঙটিকে এক জায়গায় লুকিয়ে থাকতে দেখা গিয়েছিল। সম্ভবত বাঁশের গর্তে ব্যাঙ তার জীবন বাঁচাতে ঢুকেছিল। অন্যদিকে সাপটিও সিদ্ধান্ত নিয়েছিল যে ব্যাঙটিকে যে কোনও প্রকারে শিকার হিসেবে গ্রহণ করবে। এ জন্য সাপটিকে তার ফণা ব্যবহার করে ব্যাঙটিকে বের করার চেষ্টা করতে দেখা যায়।

   

ভিডিওতে দেখা যায়, ব্যাঙটি আর গর্তে ঢুকতে না পেরে সাপের খপ্পরে পড়ে। সাপটি ব্যাঙটির শরীরের পেছন দিক থেকে বেদনাদায়কভাবে চেপে ধরে তাকে আস্তে আস্তে টেনে বার করতে থাকে। শেষ পর্যন্ত, সাপটি ব্যাঙটিকে বাঁশের গর্ত থেকে টেনে বের করে এবং তারপর ধীরে ধীরে জীবন্ত গিলে ফেলার চেষ্টা করে। ভিডিওতে দেখা যায়, প্রায় ৫ মিনিট চেষ্টার পর অবশেষে সাপটি সফল হয় এবং ব্যাঙটিকে জীবন্ত অবস্থাতেই গিলে ফেলে।

ভিডিওটি গায়ে কাঁটা দেওয়ার মত অনুভূতি জোগায়। এই মর্মান্তিক ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে heyvanatedidani নামে একটি অ্যাকাউন্টে। ভিডিওটি মোট ৪ মিনিট ৫১ সেকেন্ডের। ভিডিওটি এতটাই ভয়ঙ্কর যে এটি এখন পর্যন্ত ২৫ হাজারেরও বেশি ভিউ তুলেছে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর