অকালে ঝরে গেল একটি তরতাজা প্রাণ! মর্মান্তিক দুর্ঘটনায় প্রয়াত তরুণ টেবিল টেনিস প্লেয়ার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: মর্মান্তিক দুর্ঘটনা ঘটলো শিলংয়ে। একটি ভয়াবহ পথ দুর্ঘটনায় মারা গেলেন তামিলনাডুর মাত্র ১৮ বছর বয়স্ক টেবিল টেনিস খেলোয়াড় বিশ্ব দীনদয়ালানে। শিলংয়ে অনুষ্ঠিত হতে চলা আসন্ন ৮৩ তম সিনিয়র ন্যাশনাল ও ইন্টার-স্টেট টেবিল টেনিস টুর্নামেন্টে অংশ নিতে শিলং যাচ্ছিলেন তিনি। তার এই আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া ভারতীয় ক্রীড়া মহলে।

দলের আরও তিন জন খেলোয়াড়ের সাথে গুয়াহাটি থেকে শিলংয়ের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন তিনি। কিন্তু সেই টুর্নামেন্টে যোগ দেওয়ার আগে পথেই মর্মান্তিক দুর্ঘটনার শিকার হতে হল তামিলনাড়ুর প্রতিভাবান টেবিল টেনিস খেলোয়াড়কে। এখনও অবধি পাওয়া খবর থেকে জানা গেছে যে একটি ১২ চাকার বিরাট ট্রলার এসে ধাক্কা মারে তাঁদের ট্যাক্সিকে।

   

দুর্ঘটনাস্থল থেকে সকলকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলেও দীনদয়ালানেকে বাঁচানো যায়নি। পৌঁছনোর পরেই দীনদয়ালানকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা ৷ আগামিকাল, মঙ্গলবার থেকেই টুর্নামেন্ট শুরু হতে চলেছে ৷ তার আগে এমন ঘটনায় টুর্নামেন্টের সঙ্গে জড়িত প্রত্যেকেই শোকস্তব্ধ ৷ তরুণ টেবিল টেনিস তারকা ছাড়াও ঘটনাস্থলে মারা গিয়েছেন সেই ট্যাক্সির চালক।

জানা গিয়েছে শিলং ও গুয়াহাটির মাঝে শাঙবাংলা বলে একটি জায়গায় দুর্ঘটনাটি ঘটেছে। গুরুতর চোট পেলেও ওই গাড়িতে থাকা বাকি তিন খেলোয়াড় রমেশ সন্তোষ কুমার, অবিনাশ প্রসন্নজি শ্রীনিবাসন ও কিশোর কুমার নামক তিন খেলোয়াড় বেঁচে আছেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর