মালাবদলের সময় বরের গালে সপাটে চড়! কনের কাণ্ডের ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায়

বাংলা হান্ট ডেস্ক: বিবাহের অনুষ্ঠান মানেই সকলের কাছেই এক আনন্দের বিষয়। অত্যন্ত জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানে কোনো খামতিই রাখেন না কেউই। দেদার খাওয়াদাওয়ার পাশাপাশি পাল্লা দিয়ে সাজগোজের মাধ্যমেই সকলে উপস্থিত হন বিবাহের আসরে। মূলত, এই ছবি দেখতেই অভ্যস্ত আমরা। কিন্তু, ঠিক এমনই এক বিবাহের অনুষ্ঠানে মালাবদল চলাকালীন যদি বরের গালেই চড় বসিয়ে দেন কনে তাহলে ঠিক কেমন লাগবে?

হ্যাঁ, এটা শুনে অবিশ্বাস্য মনে হলেও এই ঘটনা কিন্তু মিথ্যে নয়! বরং, বিবাহের অনুষ্ঠানের মাঝেই এমনই এক অদ্ভুত কান্ড ঘটিয়েছেন কনে। এমনকি, ইতিমধ্যেই এই সম্পর্কিত একটি ভিডিও ভাইরালও হয়েছে নেটমাধ্যমে। যা দেখে কার্যত চোখ কপালে উঠেছে নেটিজেনদের। অত্যন্ত অবাক করা এই ভিডিওটি রেকর্ড না করা হলে বিশ্বাস করাই রীতিমত কঠিন হয়ে উঠত।

   

প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া আমাদের কাছে এমনই একটি প্ল্যাটফর্ম যেখানে আমরা কয়েক লক্ষ্য ভিডিওর সমাবেশ খুঁজে পাই। কাজের ফাঁকেই হোক কিংবা অবসরে এই সব ভিডিওগুলি মনোরঞ্জনের জন্য দেখতে পছন্দ করেন নেটিজেনরা। তবে, এগুলির মধ্যে এমন কিছু ভিডিও থাকে যা দেখে রীতিমতো চক্ষু চড়কগাছ হয়ে যায় সকলের। মূলত ভিডিও গুলির মধ্যে এমন কিছু দৃশ্য থাকে যা আর পাঁচটা ভিডিওর থেকে এগুলিকে সম্পূর্ণ আলাদা করে তোলে। বর্তমান ভিডিওটির ক্ষেত্রেও ঠিক একই ঘটনা ঘটেছে।

ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, বিয়ের অনুষ্ঠানের মাঝেই যখন সেখানে উপস্থিত বর, কনেকে মালা পরাতে যাচ্ছেন ঠিক সেই সময়ই ঘটে বিপত্তি। প্রবল রাগান্বিত অবস্থায় একাধিকবার বরকে চড় মেরে বসেন ভিডিওতে থাকা কনেটি। এমনকি, একটা সময় বিয়ের মঞ্চ ছেড়ে চলে যেতেও দেখা যায় তাঁকে। এদিকে হঠাৎ করে এই ঘটনা ঘটে যাওয়ায় অবাক হয়ে যান সেখানে উপস্থিত লোকজনেরাও। আর এই ভিডিওটিই বর্তমানে ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে নেটমাধ্যমে।

প্রাথমিকভাবে জানা গিয়েছে যে, উত্তরপ্রদেশের হামিরপুরে ঘটেছে এই অদ্ভুত ঘটনাটি। ইতিমধ্যেই দ্রুতহারে দর্শকসংখ্যা বাড়ছে ভিডিওটিতে। এক্কেবারে বিয়ের মঞ্চেই কনের হাত থেকে বড়ের চড় খাওয়ার ঘটনায় রীতিমত অবাক হয়েছেন সকলেই। এছাড়াও, এহেন ভিডিও দেখে নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন নেটিজেনরা।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর