ফের সিন্ডিকেট বিবাদ! খাস কলকাতায় দিনে দুপুরে ফায়ার, গুলিবিদ্ধ ২ জন

বাংলা হান্ট ডেস্ক: ফের সিন্ডিকেট বিবাদকে উষ্কে দিয়ে এবার দিনে দুপুরে গুলি চলল খাস কলকাতায়। সিন্ডিকেট বিবাদের জেরেই দক্ষিণ কলকাতার বাঁশদ্রোণীতে গুলি চলেছে বলে জানা গিয়েছে। পাশাপাশি, ওই গুলি চালনার ঘটনায় জখম হয়েছেন মলয় দত্ত নামের এক ব্যক্তি। পেশাগত ভাবে তিনি নির্মাণ ব্যবসায়ী বলে প্রাথমিকভাবে খবর পাওয়া গিয়েছে।

সূত্র অনুযায়ী জানা গিয়েছে যে, বাঁশদ্রোণী থানার ব্রহ্মপুর খ্রিস্টান পাড়ায় একটি বহুতলের নিচে অফিস রয়েছে মলয় দত্ত নামে ওই ব্যবসায়ীর। সকাল এগারোটা নাগাদ কেউ বা কারা এসে সরাসরি গুলি ছোঁড়েন মলয় দত্তের দিকে। আর তাতেই গুলিবিদ্ধ হন তিনি। তাঁর বুকের ডানদিকে গুলিটি লাগে। তারপরেই তাঁকে দ্রুততার সাথে নিয়ে যাওয়া হয় এম আর বাঙ্গুর হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন থাকেন তিনি।

   

যদিও, অস্ত্রোপচারের প্রয়োজন থাকায় তাঁকে এম আর বাঙ্গুর হাসপাতাল থেকে স্থানান্তরিত করা হয় SSKM হাসপাতালে। যদিও, এই পুরো ঘটনায় মলয় বাবুর পক্ষে কোনো প্রতিক্রিয়া দেওয়া সম্ভব না হলেও তাঁর স্ত্রী বিস্ফোরক অভিযোগের মাধ্যমে জানিয়েছেন যে, মলয়ের ছোট বেলার বন্ধু বিশ্বনাথ সিং তাঁকে গুলি করেছেন।পাশাপাশি, তিনি আরও জানিয়েছেন যে, অনেকদিন থেকেই বিশ্বনাথের “টার্গেট” ছিল মলয়। যে কারণে অফিসে ডেকে নিয়ে এসে মলয়ের ওপর গুলি চালান বিশ্বনাথ। এছাড়াও, ২৫ লক্ষ টাকা বিশ্বনাথ সিং আত্মসাৎ করেছেন বলেও অভিযোগ জানান মলয় বাবুর স্ত্রী মৌসুমী দত্ত।

WhatsApp Image 2022 04 19 at 4.29.29 PM

যদিও, শেষ পাওয়া খবর অনুযায়ী জানা গিয়েছে যে, অভিযুক্ত বিশ্বনাথ সিং-ও গুলিবিদ্ধ হয়েছেন। আপাতত বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন বিশ্বনাথ। এদিকে, স্বাভাবিকভাবেই এই গুলি-পাল্টা গুলির ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয় বাসিন্দারা। এছাড়াও, ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিশ তদন্ত শুরুর মাধ্যমে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে। তবে, ব্যবসায়িক বিবাদের পাশাপাশি বারংবার এই ঘটনায় সিন্ডিকেটের প্রসঙ্গও উঠে আসছে। যদিও, পুরো বিষয়টিই তদন্ত সাপেক্ষ।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর