চলতি IPL-এ অপ্রতিরোধ্য গুজরাট, শেষ ম্যাচে জয়ের পর মিলার এবং রশিদের প্রশংসায় পঞ্চমুখ সচিন

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আইপিএল ২০২২ এর ২৯ তম ম্যাচটি গুজরাট টাইটান্স এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে একটি হাড্ডাহাড্ডি লড়াইয়ের সাক্ষ্যবহন করে। সেই ম্যাচে গুজরাটের জয়ের নায়ক ছিলেন ডেভিড মিলার এবং আইপিএলে প্রথমবারের মতো অধিনায়কত্ব করা রশিদ খান। এই ম্যাচে বলের পাশাপাশি ব্যাট হাতেও নজর কেড়েছিলেন তিনি। এই দুই খেলোয়াড়ের পারফরম্যান্সেই ম্যাচ জিতেছে গুজরাট। এই দুজনের ইনিংসের পর ভারতের কিংবদন্তি ক্রিকেটার সচিন টেন্ডুলকারকেও তার তার প্রশংসা করতে দেখা গেছে।

রবিবার পুনেতে গুজরাট টাইটান্স চেন্নাই সুপার কিংসকে তিন উইকেটে পরাজিত করায় ডেভিড মিলার এবং রশিদ খানের দুর্দান্ত ব্যাটিংয়ের প্রশংসা করেছেন সচিন টেন্ডুলকার। এই ম্যাচে দুই ব্যাটসম্যানের মধ্যে হয়েছিল ৭০ রানের জুটি যা ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়। সচিন এই বিষয়ে বলেছেন, ‘মিলার যেভাবে বল হিট করছিলেন এবং তার ব্যাটের ব্যাকলিফটতাও একটু উঁচু করে ধরেছিলেন। তার ব্যাট ধরার ধরনটা একটু অন্যরকম। অপর প্রান্ত থেকে মিলারকে সমর্থন করতে সেখানে ছিলেন অধিনায়ক রশিদ খান। তিনিও দুর্দান্ত পারফরম্যান্স করেছেন।’

   

sachintendulkar 1577338085

এই ম্যাচে প্রথমে ব্যাট করে চেন্নাই সুপার কিংস ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৯ রান করে। ১৭০ রান তাড়া করতে নেমে গুজরাট ৭ উইকেট হারিয়ে ফেলেও লক্ষ্য অর্জন করে। গুজরাটের এই জয়ের নায়ক ছিলেন ডেভিড মিলার। মিলার ৫১ বলে অপরাজিত ৯৪ রানের ইনিংস খেলেন, এই ইনিংসে তার ব্যাট দিয়ে দেখা যায় ৮টি চার ও ৬টি ছক্কা। অধিনায়ক রশিদ খানও ৪০ রানের ইনিংস খেলে দলকে মরশুমের পঞ্চম জয় এনে দেন। বর্তমানে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে গুজরাট টাইটান্স।

চলতি আইপিএলে গুজরাট টাইটান্স স্বপ্নের ফর্মে। এখন পর্যন্ত ৬ টি ম্যাচ খেলেছে তারা, এই ৬টি ম্যাচের মধ্যে গুজরাট টাইটান্স ৫টি ম্যাচ জিতেছে এবং মাত্র ১টি ম্যাচে হেরেছে। বর্তমানে গুজরাট টাইটান্সও পয়েন্ট টেবিলেও এক নম্বরে রয়েছে। গুজরাটের পরবর্তী ম্যাচ শনিবার, ২৩শে এপ্রিল ডি ওয়াই পাতিল স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে হবে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর