শ্রেয়স আইয়ারকে বড় পরামর্শ দিলেন গ্রেম স্মিথ, জানালেন কিভাবে KKR জিততে পারে পরবর্তী ম্যাচগুলি

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আইপিএল ২০২২-এ, কেকেআর দলকে তার শেষ দুটি ম্যাচে লড়াই করেও হারের মুখোমুখি হতে হয়েছে। শ্রেয়স আইয়ারের নেতৃত্বাধীন দল আইপিএল ২০২২-এর ৬ টি ম্যাচ খেলে মাত্র ৩ টি-ম্যাচে জয় পেয়েছে। এবার দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার গ্রেম স্মিথ কেকেআরের পারফরম্যান্স নিয়ে মুখ খুলেছেন।

সোমবার ব্র্যাবোর্ন স্টেডিয়ামে ফর্মে থাকা রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নামার সময় কলকাতা নাইট রাইডার্সের সুনীল নারায়ণ এবং বরুণ চক্রবর্তীর স্পিন বোলিং খুবই গুরুত্বপূর্ণ ছিল বলে প্রাক্তন দক্ষিণ আফ্রিকান অধিনায়ক মনে করেছেন। কিন্তু সুনীল দুর্দান্ত বোলিং করলেও বল হাতে বরুণ নিজের সেই দিনের পারফরম্যান্স ভুলতে চাইবেন। গতবারে কলকাতার সাফল্যে সুনীল নারায়ন এবং বরুণ চক্রবর্তীর স্পিন একটি বড় অবদান রেখেছিল। কারণ যখনই এই বোলাররা তাদের ওভার বল করতে ক্রিজে আসে, তারা ব্যাটসম্যানদের উপর দ্রুত রান তোলার ক্ষেত্রে চাপ সৃষ্টি করতে সক্ষম হয়, যার ফলে রান-রেট নেমে আসে।

   

Sunil Narine Varun Chakravarthy

স্মিথ একটি ইভেন্টে বলেছিলেন যে ভারতীয় পিচগুলি সবসময় স্পিনারদের সমর্থন করে, তাই তাদের চক্রবর্তীর কাছ থেকে গতবারের মতো ভাল বোলিং দরকার। তাদের জয়ের জন্য তাদের দুই প্রধান স্পিনারের মধ্যে সমন্বয় প্রয়োজন। স্মিথ উল্লেখ করেছেন যে স্পিনারদের ভুমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ কলকাতা টুর্নামেন্টে ডেথ ওভারে খারাপ বোলিং করেছে, যার ফলে বল হাতে শেষ পাঁচ ওভারের পর্বটি শ্রেয়স আইয়ারের নেতৃত্বাধীন দলগুলির জন্য উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে।

আইপিএল ২০২২-এ সুনীল নারায়ণ এবং বরুণ চক্রবর্তী এখনও পর্যন্ত তাদের দুর্দান্ত যুগলবন্দী দেখাতে পারেননি। গত মরশুমে নারায়ণ ৩০ গড়ে এবং ৫-এর ইকোনমি রেট সহ চারটি উইকেট নিয়েছিলেন এবং চক্রবর্তীরও ভালো পারফরম্যান্স ছিল।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর