ক্লিভেজ দেখানোর এত শখ কেন? নিম্রত কউরের ছবি নিয়ে নেটপাড়ায় ‘খাপ পঞ্চায়েত’!

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়া সর্বস্ব যুগে উঠতে বসতে ট্রোল হতে হয় মহিলাদের। নিশানায় বেশি থাকেন গ্ল‍্যামার জগতের তারকারা। পোশাক থেকে শুরু করে ব‍্যক্তি জীবন, বারে বারে অভিনেত্রীদের চরিত্রের দিকে আঙুল উঠেছে। ঠিক যেমনটা উঠেছে নিম্রত কউরের (Nimrat Kaur) দিকে। প্রশ্ন উঠেছে, বক্ষ বিভাজিকা ঠিক কী উদ্দেশে দেখিয়েছেন তিনি? বিতর্কের কেন্দ্রে চলে এসেছেন নিম্রত।

ব‍্যাপারটা খোলসা করেই বলা যাক। সম্প্রতি কপিল শর্মা শো তে এসেছিলেন অভিনেত্রী। কালো আঁটোসাটো পোশাকে খুব সহজেই স্পষ্ট গভীর বক্ষ বিভাজিকা। যত কাণ্ড এই ছবিটি ঘিরেই। এমনিতে অভিনেত্রীদের খোলামেলা পোশাক পরা খুব একটা অস্বাভাবিক দৃশ‍্য নয়‌। কিন্তু নিম্রতের এই ছবিটি শেয়ার করেই মহিলাদের উদ্দেশে একটি প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন জনৈক নেটনাগরিক।

   

Nimrat feature
তাঁর প্রশ্ন, ‘মহিলাদের উদ্দেশে প্রশ্ন, আমি সত‍্যিই জানতে চাই এই ধরনের পোশাকগুলো কী উদ্দেশ‍্য সাধন করে? যদি পুরুষদের আকর্ষণ করাই উদ্দেশ‍্য হয় তাহলে কেন? যদি তা না হয় তাহলে কেন? একটা খুব সরল প্রশ্ন, কোনো টোপ নয়। দয়া করে আমাকে বলুন বক্ষ বিভাজিকা দেখানোর আসল উদ্দেশ‍্যটা কী?’

বলা বাহুল‍্য, কমেন্ট বক্সে বিতর্কের ঝড় উঠেছে এই প্রশ্নের পরে। একজন সোজাসাপটা ভাষায় লিখেছেন, ‘ঠিক যে কারণে পুরুষরা পেশি প্রদর্শন করে, সেই একই কারণে। আত্মবিশ্বাস জাগায়। ঈশ্বর প্রদত্ত জিনিস দেখাতে তো কোনো ক্ষতি নেই।’ আরেকজনের প্রশ্ন, মেয়েদের পোশাক পরার স্বাধীনতা নিয়ে পুরুষদের এত কৌতূহল কেন সবসময়? মহিলাদের কৈফিয়ত দেওয়ার প্রয়োজনটাই বা কী?

https://twitter.com/RetardedHurt/status/1514512174844104705?t=yanzDKTgxXM8zTffW_ZR-g&s=19

একজন জিজ্ঞাসা করেছেন, ‘উনি যদি বোরখা পরে আসতেন তাহলেও আপনি আপত্তি করতেন যে, শোতে বোরখা পরে চলে এসেছেন!’ কয়েকজন ক্ষুব্ধ হয়ে ওই নেটনাগরিককে রিপোর্টও মেরেছেন। তবে যাকে নিয়ে এত তর্ক বিতর্ক সেই নিম্রত কউর কিন্তু এখনো মুখে কুলুপ এঁটে রয়েছেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর