বাংলার মেয়ে এখন মুম্বইয়ের তারকা, সলমন-শাহরুখদের সঙ্গে ইফতার পার্টি আলো করলেন ঋতাভরী

বাংলাহান্ট ডেস্ক: বাবা সিদ্দিকীর ইফতার পার্টি। মুম্বইয়ের প্রথম সারির তারকারা সে পার্টির বিশেষ অতিথি। কিন্তু বলিউডের খানদের মাঝে আলাদা করে নজর কাড়লেন বাংলার মেয়ে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakrabarty)। বলিউড তারকাদের মাঝে নিজের গ্ল‍্যামারে উজ্জ্বল হয়ে উঠলেন অভিনেত্রী।

বাবা সিদ্দিকীর ইফতার পার্টি বলিউড ইন্ডাস্ট্রির অন‍্যতম আকর্ষণ। শাহরুখ খান, সলমন খান রা প্রতিবারই উপস্থিত থাকেন পার্টিতে। খাওয়া দাওয়াও সারেন সেখানেই। গত দু বছর করোনার কারণে ইফতার পার্টির আয়োজন করতে পারেননি বাবা সিদ্দিকী।

   

Ritabhari Chakraborty
এবারে বান্দ্রার ব‍্যান্ডস্ট‍্যান্ডের এক অভিজাত হোটেলে আয়োজন করা হয়েছিল পার্টির। নীল ও সোনালি সালোয়ার কামিজে সেজে এসেছিলেন ঋতাভরী। শাহরুখ সলমনের সঙ্গে লেন্সবন্দি না হতে পারলেও খাওয়ার টেবিলে ঋতাভরীর সামনেই বসেছিলেন কিং খান। সায়নী গুপ্ত, তামান্না ভাটিয়ার সঙ্গেও ছবি তুলেছেন অভিনেত্রী।

https://www.instagram.com/p/CcfEWZMNdyL/?igshid=YmMyMTA2M2Y=

এর আগে অবশ‍্য সলমনের সঙ্গে ছবি তোলার সুযোগ হয়েছিল ঋতাভরীর। গোয়ায় ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বাংলার হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন অভিনেত্রী। বলিউডের তাবড় অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে নেচেছিলেন তিনি। এই তালিকায় ছিলেন সলমনও। ভাইজানকে সামনে পেয়ে সেবার ছবি তোলার লোভ সামলাতে পারেননি ঋতাভরী।

https://www.instagram.com/reel/Ccf20BbFAa4/?igshid=YmMyMTA2M2Y=

অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্তের ছোট্ট ছোট্ট অংশ জুড়ে একটি ভিডিও বানিয়ে শেয়ার করেছিলেন ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ অভিনেত্রী। সেখানেই জানিয়েছিলেন, ওই সন্ধ‍্যার হাইলাইট ছিল রেড কার্পেটে সলমন খানের সঙ্গে দেখা হওয়া। সুপারস্টারের ব‍্যক্তিত্বকে উপেক্ষা করা যায় না। আর তিনি খুবই জেন্টলম‍্যান! ঋতাভরী এবং তাঁর গোটা টিম ওঁর আন্তরিকতা ও সহৃদয়তা দেখে অবাক হয়ে গিয়েছিলেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর