ভ্যানচালকের উপর বৃহদাকার অজগর ছেড়ে পালালো যুবক! তারপর যা হল… রইল ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়া আমাদের সামনে নানান সময় একাধিক ভিডিও উঠে আসে, যা কখনো আমাদের অবাক করে তোলে তো কখনো আবার এই সকল ভিডিও গুলো বেশ মজাদারও হয়। তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা প্রথমবারের জন্য দেখলে যেকোন মানুষই ভয় পেতে বাধ্য হবে। ভিডিওটিতে আপনারা দেখতে পাবেন কিভাবে এক ব্যক্তি অপর এক ভ্যান চালক-এর উপর এক বৃহদাকার অজগর সাপ ফেলে পালাচ্ছে। স্বভাবতই, এই ভিডিওটি দেখে ভীত সন্ত্রস্ত হয়ে পড়ে সকল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এবং ভিডিওর পরবর্তী অংশে সেই রহস্যের উন্মোচনও ঘটে।

butterfly_mahi নামক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয় ভিডিওটি। ভিডিওর প্রথমাংশে ভ্যান চালকটিকে তার বাহনের উপর আরাম করে বসে থাকতে দেখা যায়। কিন্তু তার সঙ্গে পরমুহূর্তে যে এমন ভয়ঙ্কর ঘটনা ঘটতে চলেছে, তা ঘুণাক্ষরেও টের পায়নি সে। আচমকা দেখা যায়, ভ্যান চালকের পিছন থেকে এক ব্যক্তি এগিয়ে আসে এবং তার হাতে ছিল একটি বৃহদাকার অজগর সাপ। এরপর সেই সাপটিকে ভ্যানচালকের গলায় ঝুলিয়ে দিয়ে সেই স্থান থেকে দৌড়ে পালায় সে। স্বভাবতই, প্রথমে সকলে ভয় পেলেও পরবর্তীকালে স্পষ্ট হয় যে, সেটি আসলে কোন জীবন্ত সাপ নয় বরং একটি নকল অজগর সাপ!

   

তবে গলার মধ্যে সেই নকল সাপটিকে উদ্ধার করে প্রথমে ভ্যাবাচ্যাকা খেয়ে যান ভ্যান চালকটি এবং ভয়ে আচ্ছন্ন অবস্থায় সে লক্ষ্যই করে না যে, আসলে সেটি একটি নকল সাপ। পরবর্তীতে কোনমতে সেই প্রাণীটিকে নিজের শরীর থেকে দূরে ফেলে দিতে দেখা যায় তাকে। ভিডিওর পরবর্তী অংশে অবশ্য ভীত সন্ত্রস্ত সেই ভ্যানচালককে শান্ত করতে এগিয়ে আসেন এক ব্যক্তি। ফলে পুরো ঘটনা থেকে ইহা স্পষ্ট হয় যে, ওই ভ্যান চালকের সঙ্গে ‘prank’ করা হচ্ছিলো। এবং এখানেই শেষ হয় এই prank ভিডিও।

ভিডিওটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে ওঠে এবং একাধিক মানুষ লাইক ও কমেন্ট করে তাদের ভালোবাসা উজাড় করে দেয়।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর