‘আর আর আর’এর কাছে পড়ে পড়ে মার খাচ্ছেন অক্ষয়! ব‍্যবসায় ছাপাতে চলেছে আক্কির সফলতম ছবিকে

বাংলাহান্ট ডেস্ক: গত ২৪ মার্চ মুক্তি পেয়েছিল এস এস রাজামৌলির ‘আর আর আর’ (RRR)। এক মাস শেষ হতে চলল, এখনো বক্স অফিসে রমরমিয়ে চলছে রাম চরণ আর জুনিয়র এনটিআর অভিনীত ছবি। দেশ তথা সারা বিশ্বে ব‍্যবসার নিরিখে ‘ব্লকবাস্টার’ ঘোষনা করা হয়েছে ছবিটিকে। ১০০০ কোটির মাইলফলক ছুঁয়ে ফেলেছে আর আর আর। এবার অক্ষয় কুমারের (Akshay Kumar) সর্বোচ্চ ব‍্যবসা করা ছবিকেও হারাতে চলেছে আর আর আর।

মুক্তির আগে থেকেই দক্ষিণ ভারতের বাইরের দর্শকদের মধ‍্যে ভাল সাড়া ফেলতে পেরেছিল এই ছবি। ফলতঃ হিন্দি ভার্সনটি চুটিয়ে ব‍্যবসা করেছে এবং এখনো করছে। সারা বিশ্বে আর আর আর এর শুধুমাত্র হিন্দি সংষ্করণটিই ৩১৪.৭৬ কোটি টাকার ব‍্যবসা করেছে।

   

RRR Twitter 250322 1200
এহেন আর আর আর এর হিন্দি সংষ্করণের ব‍্যবসার অঙ্ক ছাপিয়ে গিয়েছে অক্ষয় কুমার, করিনা কাপুর খান অভিনীত ‘গুড নিউজ’কে। এই ছবিটি সারা বিশ্বে মোট ৩১১.২৭ কোটি টাকার ব‍্যবসা করেছিল। ৩১০.৬৭ কোটি টাকা তুলেছিল ‘গোলমাল এগেন’ ছবিকেও ছাড়িয়ে গিয়েছেন রাজামৌলি।

এবার অক্ষয় কুমারের ‘টয়লেট: এক প্রেম কথা’কে টপকানোর জন‍্য এগোচ্ছে আর আর আর। সারা বিশ্বে মোট ৩১৬.৬১ কোটি টাকা ব‍্যবসা করা এই ছবিটিই অক্ষয়ের কেরিয়ারের সবথেকে সফল ছবি ব‍্যবসার নিরিখে। এর আগে ‘দ‍্য কাশ্মীর ফাইলস’ এর দাপটে মার খেয়েছে অক্ষয়ের ‘বচ্চন পাণ্ডে’র ব‍্যবসা। এবার আর আর আর এর কাছেও হার স্বীকার করতে হতে পারে খিলাড়ি কুমারকে।

উল্লেখ‍্য, এখনো পর্যন্ত হিন্দিতে সর্বাধিক ব‍্যবসা করা পাঁচটি দক্ষিণী ছবির তালিকা থেকে ছিটকে গিয়েছে আল্লু অর্জুনের ‘পুষ্পা’। সেরা পাঁচে প্রথম স্থানে এখনো পর্যন্ত রয়েছে রাজামৌলির ‘বাহুবলী ২’। হিন্দিতে মোট ৫১০.৯৯ কোটি টাকা কামিয়েছিল ছবিটি। তারপরেই দ্বিতীয় স্থানে রয়েছে আর আর আর।

ছবির এত বড় সাফল‍্য উপলক্ষে সম্প্রতি মুম্বইয়ে বিরাট পার্টির আয়োজন করেছিলেন রাজামৌলি। ছবির দুই নায়ক তো উপস্থিত ছিলেনই। এছাড়াও আমন্ত্রিতদের তালিকায় ছিল করন জোহর, আমির খান, হুমা কুরেশি, জাভেদ আখতারের নাম। তবে ছবির অন‍্যতম গুরুত্বপূর্ণ দুই চরিত্রাভিনেতা অজয় দেবগণ ও আলিয়া ভাট অনুপস্থিত ছিলেন পার্টিতে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর