সম্পত্তির ভাগ নিয়ে বচসা, নিজের বোনকেই পিটিয়ে খুন করলো চার দাদা

বাংলাহান্ট ডেস্ক : জমি নিয়ে তীব্র পারিবারিক বিবাদ। আর তার জেরেই আক্রোশবশত বোনকে পিটিয়ে খুন করল দাদারা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যাচ্ছে মৃত ওই মহিলার নাম আরবানি বিবি। সম্পত্তি বিয়ে বাড়িতে বহুদিন ধরেই অশান্তি চলছিল। সম্পত্তির ভাগ চাইছিলেন মহিলা।

কিন্তু বিবাহিত বোনকে সম্পত্তির ভাগ দিতে নারাজ ছিলেন দাদারা। আর তার ফলেই বোনকে ফেলে বেধড়ক মারল চার দাদা। মারার পরে হাসপাতালে নিয়ে না গিয়ে ফেলে রাখা হল বাড়িতেই। মারাত্মক আহত অবস্থায় বাড়িতেই পড়ে ছটফট করতে করতে মৃত্যু হল বছর ৪৬ এর মহিলার! পরে বিষয়টি জানতে পেরে আরবানি বিবিকে নিয়ে স্থানীয় বাসিন্দারা নলমুড়ির হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

   

ভাঙরের ঝিজিরআইটের ঘরামি পরিবারের পাঁচ ভাইবোনের মধ্যে বাবা মনসুর ঘরামির চার বিঘা জমি নিয়ে এই দাঙ্গা দীর্ঘদিনের। কিছুদিন আগেই বাবার মৃত্যুর পর ওই জমির দখল নিতে উঠেপড়ে লাগে চার ভাই। কিন্তু মেয়েকেও নাকি সম্পত্তির অংশ লিখে দিয়েছিলেন বাবা। ফলে বোনকে প্রায়ই মারধর করে সম্পত্তি তাদের নামে লিখে দেওয়ার জন্য চাপ দিল দাদারা।

এদিনও এরকম ঝামেলা চলাকালীন রাগের মাথায় বাঁশের বাড়ি বোনকে পেটাতে শুরু করেন দাদা। বেধড়ক মারে মাথা, হাত পা থেঁতলে যায় মহিলার। সেই অবস্থাতেই তাঁকে ফেলে রেখে চলে যায় দাদারা। সেখানে পড়েই মৃত্যু হয় আরবানির। ঘটনার জেরে ইতিমধ্যেই মৃতার দুই ভাই এবং এক ভাইপোকে গ্রেপ্তার করেছে ভাঙড় থানার পুলিশ। এদিনই বারুইপুর আদালতে তোলা হবে ধৃতদের। ঘটনার জেরে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর