জিতেন্দ্র তিওয়ারিকে ধন্যবাদ জানালেন শত্রুঘ্ন সিনহা! তবে কি পুনরায় দলবদলের সম্ভবনা

বিধানসভা নির্বাচনে হারের পর থেকেই বিজেপি দলের অন্দরে চরম ডামাডোলের পরিস্থিতি অব্যাহত রয়েছে। সৌমিত্র খাঁ, অনুপম হাজরা থেকে শুরু করে একাধিক বিজেপি নেতার মুখেই শোনা যায় দলের বিরুদ্ধে উল্টো সুর। সম্প্রতি, সেই একই পথে হেঁটেছিলেন বিজেপি বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। মমতা বন্দ্যোপাধ্যায়ের একাধিক প্রকল্পের প্রশংসা করতে শোনা যায় তাঁকে আর এরপর এদিন আচমকা জিতেন্দ্র তিওয়ারিকে ধন্যবাদ দিয়ে বসলেন শত্রুঘ্ন সিনহা।

বিধানসভা নির্বাচনে হারের ফলে বিজেপি দলের বঙ্গ জয়ের স্বপ্ন অধরাই থেকে যায় আর এর পর থেকেই একাধিক নেতার দলবদলের পালা শুরু হতে থাকে। মুকুল রায়, রাজীব ব্যানার্জি থেকে শুরু করে বাবুল সুপ্রিয়র মতো নেতারা তৃণমূল দলে যোগ দেওয়ার ফলে স্বভাবতই দুর্বল হয়ে পড়ে রাজ্য বিজেপি। সম্প্রতি, বালিগঞ্জ ও আসানসোল উপনির্বাচনে গো হারান হারের পর থেকেই সৌমিত্র খাঁ, অনুপম হাজরা থেকে দিলীপ ঘোষের মতো নেতাদের দেখা যায় দলের বিরুদ্ধে সুর চড়াতে আর সম্প্রতি, সেই দলে নাম লিখিয়ে জিতেন্দ্র তিওয়ারি টুইট করেন, “এটা আমার ব্যক্তিগত মতামত যে লক্ষ্মী ভান্ডার, স্বাস্থ্য সাথী, কন্যাশ্রী এবং দুয়ারে সরকার ক্যাম্পের মত প্রকল্পগুলি পশ্চিমবঙ্গের ভোটারদের উপর ব্যাপক প্রভাব ফেলছে।”

   

এদিন আবার তাঁর এই টুইট প্রসঙ্গে মুখ খুললেন সদ্য আসানসোল কেন্দ্র থেকে জয়ী তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা। তিনি বলেন, “আমি জিতেন্দ্র তিওয়ারিকে আমার ধন্যবাদ জানাতে চাই। ভোটের প্রচারে আমি কোন বিজেপি নেতাদের নাম না করে শুধুমাত্র বাংলার বিভিন্ন প্রকল্পগুলিকে জনতার সামনে তুলে ধরি আর এই কারণে মানুষ আমাকে ভালোবাসা উজাড় করে দেন। আমি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানাই।”

প্রসঙ্গত, বালিগঞ্জ ও আসানসোল কেন্দ্রে ফলাফল প্রকাশের পর দেখা যায় দুই কেন্দ্রে মুখ থুবড়ে পড়ে রাজ্য বিজেপি। আসানসোলের মত জায়গা যা এতদিন বিজেপির দখলে ছিল, সেখানেও তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা প্রায় 3 লক্ষ ভোটে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালকে পরাজিত করেন।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর