কিশোরীর সঙ্গ ছাড়তে নারাজ পাখি, তাড়িয়ে দিলেও বার বার আসছে ফিরে, দেখুন সেই ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় আমরা একাধিক সময় মানুষ এবং বিভিন্ন পশু-পাখির মধ্যেকার নানান ভাইরাল ভিডিও দেখতে পাই, যেখানে কখনো দেখা যায় তাদের মধ্যে খুনসুটি চলছে তো কখনো আবার তাদের ভালোবাসার সুন্দর চিত্র উঠে আসে আমাদের সামনে। তবে আজ যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেটি দেখে আপনারা যেমন আশ্চর্য হবেন ঠিক তেমনি ভাবে ভিডিওটিতে রয়েছে সুন্দর বার্তা।

এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী তার অ্যাকাউন্ট থেকে ভিডিওটি পোস্ট করেন। ভিডিওটির প্রথম অংশে হিজাব পরিহিত একটি বাচ্চা মেয়ে এবং তার সাথে একটি ছোট্ট পাখিকে দেখা যায়। ভিডিওটি দেখে স্পষ্টতই বোঝা যায় যে, ছোট মেয়েটি পাখিটির সাথে খেলাতে মগ্ন রয়েছে। এর পরই দেখা যায়, ভিডিওটি যিনি রেকর্ড করছেন সেই ব্যক্তি ওই মেয়েটিকে পাখিকে উড়ানোর নির্দেশ দেয়। তৎক্ষণাৎ পাখিটিকে হাত থেকে উড়িয়ে দিলেও সে আবার গিয়ে হাজির হয় মেয়েটির পায়ের কাছে।

   

ভিডিওর পরবর্তী অংশে ছোট্ট মেয়েটিকে তার নাম জিজ্ঞেস করায় প্রত্যুত্তরে সে জানায়, “আমার নাম হিবা।” এরপর পুনরায় ব্যাক্তিটির দ্বারা পাখিটিকে ওড়ানোর নির্দেশ দেওয়া হলে এবারও ঘটে একই চমৎকার। এবার হিবা পাখিটিকে উড়িয়ে দেওয়ার পর দৌড়ে অনেকটা পথ চলে গেলেও নাছোড়বান্দা পাখিটিকেও দ্রুত ছুটে যেতে দেখা যায় তার মালিকের দিকে এবং শেষে মেয়েটির মাথায় গিয়ে বসে পড়ে ছোট্ট পাখিটি।

পরবর্তীতে, পাখিটিকে ভালবেসে ‘হিনা’ বলে ডাকতে থাকে বাচ্চা মেয়েটি। ভিডিওটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে ওঠে এবং নিজেদের লাইক এবং কমেন্ট দিয়ে সকল সোশ্যাল মিডিয়া ব্যবহার কারীরা ভালোবাসা উজাড় করে দেয়।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর