কুলদীপ ‘ম্যান অফ দ্য ম্যাচ’ হওয়ায় চটেছিলেন ভক্তরা, এইভাবে তাদের মন জিতলেন তারকা স্পিনার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আইপিএলে চলতি মরশুমে তৃতীয় জয় পেয়েছে দিল্লি ক্যাপিটালস। বুধবার ব্রেবোর্ন স্টেডিয়ামে খেলায় রিশভ পন্থরা পাঞ্জাব কিংসকে নয় উইকেটে হারিয়েছে। পাঞ্জাবের বিরুদ্ধে জয়ের পর দিল্লি দল এখন পয়েন্ট টেবিলের ছয় নম্বরে উঠে এসেছে।

দিল্লির তিন স্পিনার ললিত যাদব, অক্ষর প্যাটেল এবং কুলদীপ যাদব দুর্দান্ত পারফর্ম করে নিজেদের মধ্যে ছয়টি উইকেট ভাগাভাগি করে নেন। কুলদীপ তার চার ওভারে নাথান এলিস এবং কাগিসো রাবাদার মতো টেল ব্যাটসম্যানদের সহায়তায় মাত্র ২৪ রান দিয়ে ২ উইকেট নিয়েছিলেন, যেখানে অক্ষর প্যাটেল ১০ রান এবং ললিত যাদব ১১ রানে দুটি উইকেট নেন।

   

অক্ষর প্যাটেল, জিতেশ শর্মা এবং লিয়াম লিভিংস্টোনের মতো বড় খেলোয়াড়দের উইকেট নিয়েছিলেন এবং তার ইকোনমি রেট ছিল মাত্র ২.৫। অ্যাসে, ভক্তরা আশা করেছিলেন যে অক্ষর প্যাটেল ম্যাচের সেরা খেলোয়াড় হবেন, কিন্তু ম্যাচের পরে কুলদীপকে ম্যাচের সেরা খেলোয়াড়ের পুরস্কার দেওয়া হয়েছিল, যা বেশ অবাক করা সিদ্ধান্ত ছিল। কুলদীপকে এই পুরস্কার না দেওয়া নিয়ে ভক্তরা ক্ষুব্ধ হয়েছিলেন এবং তারা টুইটারের মাধ্যমে এই নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন।

তবে, কুলদীপ যাদব নিজেও বিশ্বাস করেছিলেন যে অক্ষর প্যাটেলের প্লেয়ার অফ দ্য ম্যাচের পুরস্কার পাওয়া উচিত ছিল। ম্যাচের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কুলদীপ বলেন, “আমি অক্ষরের সঙ্গে এই পুরস্কার ভাগ করে নিতে চাই, সে দুর্দান্ত বোলিং করেছে এবং মাঝের ওভারে গুরুত্বপূর্ণ উইকেট নিয়েছে। আমি মনে করি তারই সেরার পুরস্কার প্রাপ্য। সেজন্য আমি তার সাথে পুরস্কারটি শেয়ার করতে চাই।”

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর