আজকের রাশিফল, শুক্রবার ২২ এপ্রিল, জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

বাংলাহান্ট ডেস্ক : আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ রাশি : মদ্যপান করবেন না। অর্থনৈতিক দিকটি শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। যদি আপনি কোনও ব্যক্তিকে অর্থ ধার দিয়ে থাকেন তবে আপনি আজ সেই টাকা ফেরত পেতে পারে। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে ভালোবাসা এবং সহায়তা প্রদান করবে। আপনার ভালবাসা একটি নতুন উচ্চতায় পৌছবে। দিনটি আপনার ভালবাসার মানুষের হাসি দিয়ে শুরু হবে এবং একে অপরের স্বপ্নে শেষ হবে। কর্মক্ষেত্রে উত্থিত কোন বিরুদ্ধাচারের মুখোমুখি হতে বিচক্ষণ এবং সাহসী হোন। ঘরের বাইরে বেরিয়ে আজকে আপনি ঘোরাঘুরি করতে পছন্দ করবেন। আজকে আপনার মন শান্ত থাকবে। আপনি আজ বিশ্বের সবচেয়ে ধনী বোধ করবেন।

   

বৃষ রাশি : এমন একটি দিন যেখানে আপনি আরাম করতে সমর্থ হবেন। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। সতর্ক থাকুন কেউ আপনার সাথ প্রেমের নাটক করতে পারে। সহকর্মী এবং ঊর্ধ্বতনরা আপনাকে পূর্ণ সাহায্য করবেন তাই অফিসের কাজ গতি লাভ করবে। আপনার রস বোধ আপনার শ্রেষ্ঠ সম্পদ হতে পারে। আপনার স্ত্রীর শরীর একটু খারাপ হতে পারে।

মিথুন রাশি : আপনার ক্ষমতা ও শক্তি বেশী থাকবে। আজ অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। আজ আপনার উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য আপনার সেই মনোবল এবং ব্যবহারিক জ্ঞান থাকবে। আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত।

কর্কট রাশি : আজ আপনি হালকা বোধ করবেন এবং দিনটিকে উপভোগ করার মেজাজে থাকবেন। অর্থনৈতিক দিকটি শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। যদি আপনি কোনও ব্যক্তিকে অর্থ ধার দিয়ে থাকেন তবে আপনি আজ সেই টাকা ফেরত পাবেন বলে আশা করা হচ্ছে। প্রেম এবং বন্ধন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনার প্রেমের সঙ্গীর সঙ্গ উপভোগ করুন। আজ কর্মক্ষেত্রে প্রশংসা পেতে পারেন। আপনার চারপাশের মানুষেরা এমন কিছু করবেন যাতে আবার আপনার জীবন সঙ্গী আপনার প্রেমে পড়ে যায়।

সিংহ রাশি : শরীর ভালো থাকবে। আজ কোনও নিকট আত্মীয়ের সহায়তায় আপনি আপনার ব্যবসায় ভাল করতে পারবেন যা আপনাকে আর্থিকভাবে উপকৃত করবে। যারা তাদের ভালোবাসার মানুষের থেকে দূরে থাকেন তারা আজ তাদের গভীরভাবে মিস করতে পারেন। বিদেশী বাণিজ্যের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ প্রত্যাশিত ফলাফল পাবেন। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব হৃদয় জয় করে নেবে। আপনার বস আজ আপনার কাজের প্রশংসা করতে পারেন।

কন্যা রাশি : আজ আপনি শক্তিপূর্ণ থাকবেন। আপনি যাই করুন না কেন সাধারণত কাজটি করতে যে সময় নেন তার অর্ধেক সময়েই সেটি করতে পারবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। যদি আপনি কোনও ব্যক্তিকে অর্থ ধার দিয়ে থাকেন তবে আপনি আজ সেই টাকা ফেরত পাবেন। আজ ঘরে আপনার উচিত অন্যদের অসন্তুষ্ট না করা এবং আপনার পারিবারিক প্রয়োজনের সঙ্গে মানিয়ে নেওয়া। ব্যবসায়িক অংশীদাররা সহায়ক হবে করবে এবং অসমাপ্ত কাজ শেষ করার জন্য আপনারা একসঙ্গে কাজ করবেন। যদি আপনি ভাবেন বন্ধু বান্ধবের সঙ্গে প্রয়োজনের বেশি সময় কাটানো আপনার জন্য ভালো তাহলে আপনি ভুল, এরকম করলে আগামী সময়ে সমস্যার মুখোমুখি হতে হবে। আপনার স্ত্রী আপনার সম্পর্কে সমস্ত সুন্দর প্রশংসা করবেন এবং আপনি আবার তার প্রেমে পড়তে পারেন।

তুলা রাশি : অত্যধিক দুশ্চিন্তা আপনার মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে। যারা আত্মীয়ের কাছ থেকে ঋণ নিয়েছিলেন তাদের আজ যে কোনও শর্তে সেই অর্থ ফেরত দিতে হতে পারে। অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান। আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। আপনি জনপ্রিয় হবেন এবং সহজেই বিপরীত লিঙ্গের মানুষদের আকর্ষিত করবেন। আজ, কর্মক্ষেত্রে আপনার কোনও পুরানো কাজের প্রশংসা করা যেতে পারে। আপনার পারফরম্যান্স আপনাকে পদোন্নতি এনে দেবে। ব্যবসায়ীরা আজ তাদের ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে দরকারী পরামর্শ নিতে পারেন। সময়ের সঠিক ব্যবহার করার জন্য আজকে আপনি পার্কে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। কোনও অজানা ব্যাক্তির সঙ্গে আপনার বিতর্ক হওয়ার সম্ভবনা রয়েছে যেই কারণে আপনার মেজাজ খারাপ হয়ে যাবে।

বৃশ্চিক রাশি : কর্মব্যস্ত দিন হওয়া সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। অমীমাংসিত সমস্যায় জটিলতা তৈরি হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। যাদেরকে আপনি ভালোবাসেন তাদের উপহার দেওয়া এবং তাদের থেকে উপহার নেওয়ার পক্ষে শুভ দিন। প্রতিটি পরিস্থিতিতে আপনার ভালবাসা প্রদর্শন করা ঠিক নয়। পেশাগত উন্নতির জন্য নতুন দক্ষতা এবং প্রযুক্তির সঙ্গে মানিয়ে নেওয়া প্রয়োজন। ঘরের বাইরে বেরিয়ে আজকে আপনি খোলা বাতাসে ঘোরাঘুরি করতে পচ্ছন্দ করবেন।আজকে আপনার মন শান্ত থাকবে যেটার সুবিধা আপনি পুরো দিন পাবেন। আপনার বিবাহিত জীবনে সবকিছুই আজ সুখের হবে।

ধনু রাশি : যা আপনাকে নিজের সম্বন্ধে ভালো বোধ করায় এমন কিছু করার পক্ষে এটি চমৎকার দিন। আজ কোনও নিকট আত্মীয়ের সহায়তায় আপনি আপনার ব্যবসায় ভাল করতে পারবেন যা আপনাকে আর্থিকভাবেও উপকৃত করবে। আপনার পরিবারের প্রতি সঠিক সময় দিন। তাঁদেরকে বুঝতে দিন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। আপনার ভালো সময় তাঁদের সাথে কাটান। অভিযোগ করার কোন সুযোগ দেবেন না। প্রেমের উচ্ছ্বাস অনুভব করার জন্য কাউকে খুঁজে পেতে পারেন। আপনার রিস্যুম পাঠানো বা ইন্টারভিউয়ে উপস্থিত হওয়ার পক্ষে ভালো দিন। আজকে আপনার বিনা কোনো কারণে কিছু লোকের সাথে গন্ডগোল হতে পারে।তার জন্য আপনার মেজাজ তো খারাপ হবেই তার সাথে আপনার মূল্যবান সময়ও খারাপ হবে। আজ একটি দেবদূত মত আপনার জীবন সঙ্গী আপনার প্রতি অতিরিক্ত যত্নশীল হবেন।

মকর রাশি : খেলাধূলা আপনাকে আকর্ষণ করবে। ধ্যান এবং যোগ স্বাস্থ্যের জন্য লাভজনক হবে। যারা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তারা আজ যে কোনও জায়গা থেকে অর্থ অর্জন করতে পারবেন যা এক মুহুর্তে বেশ কয়েকটি সমস্যা দূর করবে। ব্যক্তিগত সহায়তা আপনার সম্পর্ক উন্নত করবে। কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীরা আজ তাদের খারাপ কাজের ফলাফল পেতে পারে। ঘনিষ্ঠ সহকারীদের সঙ্গে বেশ কিছু বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে। দিনটি আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ দিনগুলির অন্যতম হতে পারে।

কুম্ভ রাশি : একটি আমোদপ্রমোদ এবং মজার দিন। আপনার ভবিষ্যতকে সমৃদ্ধ করতে অতীতে আপনি যে সমস্ত অর্থ বিনিয়োগ করেছিলেন তা আজ ফল পাবে। বাজে কথায় সময় নষ্ট না করে চুপ থাকা শ্রেয়। মনে রাখবেন সংবেদনশীল কাজ দিয়েই আমরা জীবনের মূল্য দিই। পরিবারের মানুষদের বোঝান যে আপনি তাদের ব্যাপারে যত্নশীল। আপনি আপনার মনের মানুষ খুঁজে পাবেন। সহকর্মী এবং ঊর্ধ্বতনরা পূর্ণ সহযোগিতা করবেন। ফিসের কাজ গতি লাভ করবে। দিনটি আপনার বিবাহিত জীবনের শ্রেষ্ঠ দিনগুলির অন্যতম হতে পারে।

মীন রাশি : কাজের জায়গায় বরিষ্ঠদের থেকে চাপ এবং ঘরে মতভেদ কিছু চাপ আনতে পারে যা আপনাকে কাজে মনোনিবেশ করতে বাধা দেবে। আজ নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ ক্ক্রুন। কোনও বিদেশী আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করে তুলবে। আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে উপহার পাবেন। আপনার বেশি শক্তি ক্ষমতা আছে যা আপনার পেশাদারী প্রচেষ্টায় কাজে লাগানো উচিত। বিবাহিত জীবন সুখের হবে।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর