‘আমার শোতে আমিই শেষ কথা’, মনের কথা শুনতে সঞ্চালনায় ফিরছেন নচিকেতা!

বাংলাহান্ট ডেস্ক: সময় বদলানোর সঙ্গে সঙ্গে বদলাচ্ছে রিয়েলিটি শোয়ের (Reality Show) ধরন ধারনও। শুধুমাত্র নাচ, গান, কুইজের বিষয়বস্তুতেই আর আটকে নেই নন ফিকশন শোগুলি। নতুন নতুন চিত্রনাট‍্য নিয়ে টেলিভিশনে জায়গা করে নিচ্ছে শো গুলি। তালিকায় সাম্প্রতিক তম নাম ‘খুলে বলুন’।

সান বাংলা চ‍্যানেলের এই নতুন রিয়েলিটি শোটি শুরু থেকেই চমক দিচ্ছে। শোতে সঞ্চালনার দায়িত্বে থাকছেন নচিকেতা চক্রবর্তী (Nachiketa Chakraborty)। বিভিন্ন শহরে গিয়ে আম জনতার মনের কথা শুনবেন ‘রাজশ্রী’র গায়ক। দীর্ঘদিন পর ছোটপর্দায় সঞ্চালকের ভূমিকায় ফিরছেন তিনি।

   

1619947255 nachiketa
শোয়ের বিষয়বস্তুটা ঠিক কেমন? ‘খুলে বলুন’, নাম থেকেই স্পষ্ট, মানুষের মনের কথা উঠে আসবে এই শোয়ের মাধ‍্যমে। তারকা নয়, জনসাধারনই হবে মূল ফোকাস। তাদের ব‍্যক্তি জীবন থেকে শুরু করে সামাজিক সহ দেশ বিদেশে ঘটে চলা বিভিন্ন বিষয় নিয়ে মতামত শুনবেন নচিকেতা।

এতটা পড়ে স্টার জলসার নতুন নন ফিকশন শো ‘আপনি কী বলেন’ এর সঙ্গে মিল পেতেই পারেন। সেখানেও বিষয়বস্তুটা অনেকটাই এক রকম। শুধু সঞ্চালকটাই আলাদা। স্টারের মঞ্চে রয়েছেন বড়পর্দা, থিয়েটার আর এখন ছোটপর্দারও দাপুটে অভিনেতা দেবশঙ্কর হালদার।

https://www.instagram.com/tv/Ccia4lAFn–/?igshid=YmMyMTA2M2Y=

গতে বাঁধা সঞ্চালকদের মুখ বদল বেশ কয়েক বছর ধরেই দেখা যাচ্ছে। সৌরভ গঙ্গোপাধ‍্যায়ের ‘দাদাগিরি’ অন‍্যতম উদাহরণ। মাস কয়েক হল ‘ইসমার্ট জোড়ি’ শুরু করেছেন জিৎ। তাঁর সঞ্চালনাও বেশ উপভোগ করছেন দর্শকরা।

তবে নচিকেতার স্পষ্ট বক্তব‍্য, অন‍্যরা চিত্রনাট‍্য অনুযায়ী সঞ্চালনা করেন। আর তাঁর শোতে তিনি যেটা বলবেন সেটাই শেষ কথা। প্রতিদিনের বিষয় নিয়ে নিজেই গান বাঁধবেন। নচিকেতা চান, বিতর্কের ঝড় তুলতে। সবার সব প্রশ্নের উত্তর দিতেও রাজি তিনি। তবে সেই সঙ্গে তিনি এও জানান, একটু চিন্তায় আছেন শো নিয়ে। দুটো পর্ব হয়ে যাওয়ার পর বুঝতে পারবেন দর্শক আদৌ তাঁকে এই রূপে গ্রহণ করছেন কিনা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর