কুকুরছানাকে পিঠে বসিয়ে হেঁটে চলেছে পাতিহাঁস! ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়া আমরা একাধিক সময় বিভিন্ন জীবজন্তুদের ভিডিও ভাইরাল হতে দেখি। তা কখনো আমাদের অবাক করে, আবার কখনো সেই সকল ভিডিও দেখে হাসি থামানো মুশকিল হয়ে যায়। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দুটি প্রাণীর মধ্যে ভালোবাসার চিত্র আমাদের সামনে উঠে এসেছে। এখানে কুকুর ছানা এবং একটি পাতি হাঁসের ভিতর খুনসুটির দৃশ্য আপনাকে মুগ্ধ করে তুলবে।

Narissa Palapol নামক ফেসবুক একাউন্ট থেকে পোস্ট করা হয় ভিডিওটি। ভিডিও র প্রথম অংশে কুকুর ছানা ও পাতিহাঁসের দেখা মেলে। এরপর ছোট্ট পায়ে ধীরে ধীরে কুকুরের ছানাটি এগিয়ে আসতে থাকে। এরপর ভিডিওয় যে দৃশ্য উঠে আসে, তা দেখে হতবম্ব হয়ে পড়ে সকলে। ধীরে ধীরে এগিয়ে এসে ছোট্ট কুকুরটি এবার জড়িয়ে ধরে হাঁসটিকে। এই দৃশ্য দেখে সকলেই মুগ্ধ হয়ে যান।

   

এবার হাঁসটি নিজের দেহকে ভূমির স্পর্শে নিয়ে আসে যেন কুকুর ছানা টিকে পিঠে ওঠার আহ্বান জানায় হাঁসটি। তৎক্ষণাৎ বিলম্ব না করে তার পিঠে চড়ে বসে ছোট্ট কুকুর ছানাটি। সেই ছোট্ট কুকুরকে এরপর পিঠে বসিয়েই রাস্তা পার করে চলে সে। ফলে একটি পাতি হাঁস ও কুকুর ছানার মধ্যে এহেন গভীর বন্ধুত্ব দেখে বেশ অবাক হয় সকলেই এবং নিজেদের ভালোবাসা উজাড় করে দেয়।

ভিডিওটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই তা জনপ্রিয় হয়ে ওঠে এবং একাধিক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা লাইক এবং কমেন্ট করে ভিডিওটি ভাইরাল করে তোলে।

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর