রাতারাতি সঞ্চালিকা বদল, ‘দিদি নাম্বার ওয়ান’ রচনার জায়গা নিলেন মিমি চক্রবর্তী!

বাংলাহান্ট ডেস্ক: ছোটপর্দার নন ফিকশন শো গুলির মধ‍্যে জনপ্রিয়তার নিরিখে এক্কেবারে প্রথম দিকে নাম থাকবে ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi Number One)। নয় নয় করে সিজনে ৯ এ পা রেখেছে জি বাংলার এই শো। বছরের পর বছর ধরে সফল ভাবে শোয়ের সঞ্চালনা করে চলেছেন রচনা বন্দ‍্যোপাধ‍্যায় (Rachana Banerjee)। অভিনেত্রী হয়ে যে জনপ্রিয়তাটা তিনি পেয়েছিলেন তার থেকে কম তো নয়ই বরং বেশি খ‍্যাতি তাঁকে এনে দিয়েছে দিদি নাম্বার ওয়ান।

মাঝে পারিবারিক কারণে বেশ কিছুদিন শো থেকে দূরে ছিলেন রচনা। সঞ্চালনার দায়িত্ব তখন সামলেছিলেন সুদীপা চট্টোপাধ‍্যায় ও সৌরভ দাস। কিন্তু দুজন দক্ষ সঞ্চালককে পেয়েও না খুশ ছিলেন দর্শকরা। রচনার নামের সঙ্গেই যেন ‘দিদি নাম্বার ওয়ান’ উপাধিটা জুড়ে গিয়েছে। তাঁকে ছাড়া এই শো ভাবাই যায়না।

   

78141672
কিন্তু সাম্প্রতিক প্রোমো বলছে, আবারো বদলেছে দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকা। রচনার জায়গা নিয়েছেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)! তিনিই নাকি এখন থেকে সামলাবেন দিদি নাম্বার ওয়ান। নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, দর্শকদের উদ্দেশে মিমি বলছেন, “আজ থেকে আমিই আপনাদের নতুন দিদি, নতুন হোস্ট, নতুন দোস্ত।”

পোডিয়ামে দাঁড়ানো মিঠু চক্রবর্তী, সোমলতা আচার্যদের চোখ তখন ছানাবড়া। চমকের এখানেই শেষ নয়। একটি পোডিয়ামে প্রতিযোগীর জায়গায় দেখা গিয়েছে রচনাকেও! সঞ্চালিকা হঠাৎ করে প্রতিযোগী হয়ে গেলেন কীভাবে? খোলসা করেই বলা যাক তাহলে।

https://www.instagram.com/tv/Ccseum9qPc7/?igshid=YmMyMTA2M2Y=

আসলে সবটাই মিমির ‘দুষ্টুমি’। কিছুক্ষণের জন‍্য দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকা সাজার ইচ্ছে হয়েছিল তাঁর। তাই এই ভূমিকা বদল। তারপরেই অবশ‍্য যাঁর জায়গা তাঁকেই ফেরত দিয়ে দিয়েছেন মিমি। আজ রবিবার রাত সাড়ে আটটায় সুপার সানডে ধামাকায় দেখা যাবে এই বিশেষ পর্ব।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর