মিঠাইয়ের মতো হওয়ার চেষ্টা! সিরিয়াল শুরুর আগেই ‘ন‍্যাকা’ বৌমা সুস্মিতাকে রিজেক্ট করল দর্শক

বাংলাহান্ট ডেস্ক: জি বাংলার ‘অপু’ এখন স্টার জলসার ‘বৌমা’। খুকুমণিকে আউট করে ‘বৌমা একঘর’ সিরিয়াল নিয়ে ফিরছেন অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey)। আগামী মাসের শুরু থেকেই নতুন সিরিয়াল আসছে চ‍্যানেলে। আপাতত চলছে জোর কদমে প্রচার। কিন্তু প্রোমো দেখেই বিরক্ত দর্শকেরা।

অপরাজিতা অপুর মতোই মজার চরিত্র নিয়ে ফিরছেন সুস্মিতা। তবে ‘অপরাজিতা অপু’তে শাশুড়ি মা প্রথমে অপুর চাকরি করার বিরুদ্ধে ছিলেন। আর নতুন সিরিয়ালে শাশুড়িই জোর করে তাঁকে চাকরি করতে পাঠাচ্ছেন। এখানে শাশুড়িরাই নিজেদের মধ‍্যে ঝগড়া করছে।

IMG 20220423 130841 1
ঝগড়ার কারণ, কার বৌমা চাকরি করবে। জায়ের বৌমারা চাকরি করে। তাই নিজের বৌমা সুস্মিতাকেও ঠেলে গুঁতিয়ে চাকরি করতে পাঠাতে চান তাঁর শাশুড়ি। কিন্তু বৌমার তো চাকরিতে মনই নেই। উলটে মেকানিক বর কেন ভাল গাড়ি বাড়ি করতে পারে না তা নিয়ে আফশোস তাঁর। বরও পালটা খোঁচা দেয় ‘বেকার’ বউ বলে।

https://www.instagram.com/p/CcuFgxyqO2C/?igshid=YmMyMTA2M2Y=

কিন্তু প্রোমো দেখে খুব একটা খুশি নয় নেটিজেনরা। নিন্দুকদের মতে, সুস্মিতা নাকি বড্ড ‘ন‍্যাকা’! একজনের প্রশ্ন, ‘স্টার জলসাতে কি  নেকা অভিনেএী কম ছিলো যে একে আনতে হলো এবার গুনগুন আর এ মিলে তো নেকামিতে শেষ করে দেবে!’ আরেকজন লিখেছেন, সুস্মিতা খুব ‘ওভার অ্যাকটিং’ করেন‌। সিরিয়াল দেখার ইচ্ছাই চলে গেল!

IMG 20220424 193713IMG 20220424 193728IMG 20220424 193746
তবে এসব ট্রোলে অবশ‍্য কান দিচ্ছেন না সুস্মিতা। ভাল করে অভিনয় করাটাই তাঁর লক্ষ‍্য। আগামী ২ রা মে থেকে সন্ধ‍্যা সাড়ে ছটার স্লটে খুকুমণি হোম ডেলিভারির জায়গায় আসছে বৌমা একঘর। সুস্মিতার বিপরীতে থাকছেন ‘ফেলনা’র দেবজ‍্যোতি রায়চৌধুরী।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর