জিতের ‘ইসমার্ট জোড়ি’তে দেব-রুক্মিনী, তারকা জুটিকে চুমু খাওয়া শেখালেন ভুবন বাদ‍্যকর!

বাংলাহান্ট ডেস্ক: চলতি মাসের শেষে বক্স অফিসে সম্মুখ সমরে টলিউডের দুই সুপারস্টার দেব (Dev) ও জিৎ (Jeet)। ২৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে দেব ও রুক্মিনী মৈত্র অভিনীত ‘কিশমিশ’। আবার ওইদিনই মুক্তির আলো দেখবে জিতের ‘রাবণ’ও। কিন্তু বক্স অফিসের প্রতিদ্বন্দ্বিতা ভুলে জিতের রিয়েলিটি শো ‘ইসমার্ট জোড়ি’তে হাজির দেব রুক্মিনী।

ছবির প্রচারের জন‍্য মাথা খাটিয়ে নানান রকম সব উপায় বের করছেন অভিনেতা।কখনো মেট্রোয় উঠে প্রচার সেরেছেন, আবার কখনো প্রেমিকা রুক্মিনীর সঙ্গে প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়ের রোম‍্যান্স করিয়েছেন। নিজেও প্রসেনজিৎ তৃষাণজিতের সঙ্গে রিল বানিয়েছেন। রান্নাঘর, দিদি নাম্বার ওয়ান, দাদাগিরি কোনো কিছুই বাদ দেননি দেব। এবার স্টার জলসায় ইসমার্ট জোড়িতেও ছবির প্রচারে করতে এলেন দুজনে।

   

IMG 20220425 185704
আগামী শনি রবিবার থাকছে সংসার স্পেশাল উইক পর্ব‌। তারকাদের সংসারের হাঁড়ির খবর তো থাকছেই, উপরন্তু বিনোদনের মাত্রাটা আরেকটু বাড়াবেন দেব রুক্মিনী। শোয়ের অন‍্যতম প্রতিযোগী ভুবন বাদ‍্যকর দুজনকে শেখাবেন কীভাবে স্ত্রীকে চুমু খেতে হয়!

শোয়ের এক্কেবারে শুরু থেকে লাইমলাইটে রয়েছেন বাদাম কাকু ও কাকিমা। গ্রামের সহজ সরল মানুষ দুজন নিজেদের মতো করেই ভালবাসতে শেখাচ্ছেন সকলকে। বাদ গেলেন না দেব রুক্মিনীও। শুধু জিতের বলার অপেক্ষা ছিল। ‘বাদাম বাবু’ সবার সামনেই বৌকে জাপটে ধরে চুমু খেয়ে নিলেন।

IMG 20220425 185639
ভুবন বাদ‍্যকরের কাণ্ড দেখে অবাক দেব রুক্মিনীও। হতবাক দেব তো বলেই বসলেন, “তোমরা সত‍্যি সত‍্যিই আমাদের চুমু খেতে দেখতে চাও?” পাশে দাঁড়িয়ে তখন মিটিমিটি হাসছেন তাঁর ‘দেবী’ রুক্মিনী। শেষ পর্যন্ত কি হবে সেটা জানার জন‍্য তো সপ্তাহের শেষ পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

https://www.instagram.com/p/Ccs7ZkTN9wb/?igshid=YmMyMTA2M2Y=

এদিন জিৎ আরো জিজ্ঞাসা করেন, দেব রুক্মিনীর সংসারে রান্নার দায়িত্ব কে নেবে? অভিনেতার উত্তর, বাবাকে এসব করতে দেখে এসেছেন তিনি। জিতের অবাক প্রশ্ন, মেয়ে বলে রুক্মিনী কিছুই করবে না তা তো নয়। সঙ্গে সঙ্গে অভিনেত্রী বলে ওঠেন, “আমি অনলাইন অর্ডারটা করে দেব!”

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর